Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৩ জুলাই, ২০২৩

বোমা বিস্ফোরণে মৃত্যু এক তৃণমূল কর্মীর

The-death-of-a-TMC-worker

সমকালীন প্রতিবেদন : বোমা বিস্ফোরণে মৃত্যু হল এক‌ তৃণমূল কর্মীর। আহত হয়েছেন আরও একজন। মৃত ব্যক্তি পেশায় একজন বাউল শিল্পী। উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার হাড়োয়া থানার শালিপুর গ্রাম পঞ্চায়েতের পালিতপাড়ার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

পঞ্চায়েত নির্বাচন আর মাত্র হাতেগোনা কয়েকটি দিন। আর তার আগেই বোমা বিস্ফোরণে মৃত্যুর ঘটনা ফের চিন্তা বাড়ালো প্রশাসনকে। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম পরিতোষ মন্ডল। পেশায় তিনি একজন বাউল শিল্পী। তৃণমূলের একজন সক্রিয় কর্মী হিসেবে পরিচিত বলে জানিয়েছেন পরিবারের সদস্য থেকে শুরু করে গ্রামের মানুষেরা।

পরিবারের দাবি, আজ, সোমবার হাসনাবাদে বাউল গান করার কথা ছিল। এই গানের অনুষ্ঠানে যাওয়ার জন্য পাঁচ হাজার টাকার চুক্তিও হয়েছিল। কিন্তু সেখানে আর যাওয়া হলো না। পরিতোষ মন্ডলের সঙ্গে একটি মোবাইল ফোন, নগদ ৫০০০ টাকা এবং একটি সাইকেল ছিল। সেগুলো আর পাওয়া যাচ্ছে না। 

জানা গেছে, এদিন সকালে শালিপুর গ্রাম পঞ্চায়েতের পালিতপাড়ার একটি বাগানে বোমা বিস্ফোরণ হয়। আর সেই বিস্ফোরণেই মৃত্যু হয় বছর পঞ্চাশের পরিতোষ মন্ডলের। তার বাড়ি হাড়োয়ার সোনাপুকুর শংকরপুর গ্রাম পঞ্চায়েতের কুচিয়া মোড় এলাকায়। 

এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বিষ্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় হাড়োয়া থানার পুলিশ। সেখান থেকে বোমার নমুনা, একটি কাটা আঙুল সহ বেশ কিছু জিনিস উদ্ধার করে। মৃতদেহ ময়না তদন্তের জন্য বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতের স্ত্রী এবং মেয়ের দাবী, পরিতোষ মন্ডলকে পরিকল্পনা করে হত্যা করা হয়েছে। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন