Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৩ জুলাই, ২০২৩

কলকাতায় শহীদ দিবসের সভায় যোগ দিতে গিয়ে নিখোঁজ তৃণমূল কর্মী

 ‌

Missing-TMC-activist

সমকালীন প্রতিবেদন : ‌একুশে জুলাই এর সভায় যোগদানের পর বেশ কয়েক ঘণ্টা কেটে গেলেও এখনো বাড়ি ফেরেন নি এক তৃণমূল কর্মী। স্বাভাবিকভাবেই দুশ্চিন্তায় তাঁর পরিবার। উত্তর ২৪ পরগনা জেলার মিনাখাঁ থানার পঞ্চায়েতের নলফা এলাকার ঘটনা। 

পরিবার সূত্রে জানা গেছে, ৫০ বছর বয়সের আবু তালেব মোল্লা দলীয় কর্মীদের সঙ্গে ধর্মতলায় শহীদ দিবসের সভায় যোগ দিতে গিয়েছিলেন। তারপর সেখান থেকে সবাই বাড়ি ফিরে এলেও আবু তালেব আর বাড়িতে ফিরে আসেন নি। 

কিভাবে তিনি নিখোঁজ হলেন, কোথা থেকে নিখোঁজ হলেন, না কি দলছুট হয়ে রাস্তা ভুল করে অন্য কোথাও গেছেন, তা পরিবারের কেউ এখনও জানতে পারেনি। 

সব মিলিয়ে চিন্তায় পড়ে গেছেন পরিবারের সদস্যরা। এব্যাপারে পরিবারের সদস্যরা মিনাখাঁ থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করতে গেলে মিনাখাঁ থানা কলকাতার পার্ক সার্কাস থানায় অভিযোগ দায়ের করার পরামর্শ দেয়। 

মিনাখাঁ থানা কর্তৃপক্ষ পরিবারের সদস্যদের জানায়, যেহেতু ঘটনাটি মিনাখাঁ থানা এলাকায় ঘটেনি, শহিদ দিবসের সভার আয়োজন পার্ক সার্কাস থানা এলাকায় হয়েছে, তাই সেই থানা এলাকায় অভিযোগ দায়ের করার পরামর্শ দিয়েছে পুলিশ। 

চিন্তিত পরিবারের সদস্যরা চাইছেন, তাদের পরিবারের সদস্য আবু তালেব দ্রুত পরিবারের কাছে ফিরে আসুক। সেদিন তিনি যেসব তৃণমূল কর্মীদের সঙ্গে গিয়েছিলেন, তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পরিবারের সদস্যরা স্থানীয় তৃণমূল নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন