Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩

বনগাঁয় কাউন্টিং সেন্টারে ব্যাপক মারামারি, বাইরে বোমাবাজি

 

Fighting-at-the-counting-center

সমকালীন প্রতিবেদন : ‌কাউন্টিং সেন্টারের ভেতরেই হাতাহাতিতে জড়ালো শাসক এবং বিরোধী দলের মধ্যে। আর এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো দীনবন্ধু মহাবিদ্যালয়ে। অভিযোগ, কাউন্টিং সেন্টারে বহিরাগতদের ঢোকাচ্ছে তৃণমূল। আর এই অভিযোগেই মারামারি শাসক বিরোধীর মধ্যে। এর ফলে রণক্ষেত্রের চেহারা নিল গণনা কেন্দ্র। 

জানা গেছে, এদিন বাঁশ হাতে দৌড়াদৌড়ি, মারপিট মাথা ফাটল তৃণমূল নেতা ও তৃণমূল প্রার্থীর তৃণমূল কংগ্রেস মধ্যে। গণনা কেন্দ্রের ভিতরে বহিরাগতদের ঢোকাচ্ছে এই অভিযোগ তুলে গণনা কেন্দ্রের সামনে বিক্ষোভ দেখালো বিরোধীরা। 

বিরোধী দলের পক্ষ থেকে অভিযোগ, তৃণমূল কংগ্রেসের বহু বহিরাগত যারা কাউন্টিং সেন্টারের ভিতরে ঘোরাঘুরি করছে এবং বিরোধীদের হুমকি দিচ্ছে।  গণনা কেন্দ্রের সামনে বিক্ষোভ দেখাতে থাকে বিরোধী দলের কাউন্টিং এজেন্টরা। 

পুলিশ ঘটনা নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েকজনকে গণনা কেন্দ্রের ভিতর থেকে বের করে দেয়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো বনগাঁ দীনবন্ধু মহাবিদ্যালয় এর কাউন্টিং সেন্টারে।  এই ঘটনায় দুজন জখম হয়েছেন। তারা তৃণমূল কর্মী বলে জানা গেছে। 

এদের মধ্যে স্বরুপ বিশ্বাস নামে একজন তৃণমূল প্রার্থী রয়েছেন।  বাড়ি সুটিয়া এলাকায়। দ্বিতীয়জন স্বপন বিশ্বাস একজন  তৃণমূল নেতা। তাদের মাথা ফেটে গেছে। ঘটনার পর দ্রুত তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। এই ঘটনায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়।

এদিকে, বনগাঁ কলেজের কাউন্টিং সেন্টারের বাইরে ব্যপক বোমাবাজি হল। এদিন কাউন্টিং চলাকালীন সকাল ১১ টা নাগাদ কলেজের পেছন দিকে এনসিসি অফিসের কাছে পর পর বোমা পরতে শুরু করে। এই ঘটনায় ভোটকর্মীদের ভেতরে আতঙ্কের সৃষ্টি হয়।











কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন