Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৯ জুলাই, ২০২৩

হাত-পা বেঁধে দুই নাবালককে শৌচাগারে আটকে রাখার অভিযোগ

 

Allegation-of-keeping-two-minors-locked-in-the-toilet

সমকালীন প্রতিবেদন : ‌ইটের আঘাতে জানালার কাজ ভেঙে যাওয়ায় দুই নাবালককে হাত-পা বেঁধে ফেলে রাখা হল শৌচাগারের ভেতরে‌। আর এই ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে আটক করলো পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবরা থানার পশ্চিম ডহরথুবা গ্রামে। 

জানা গেছে, খেলতে খেলতে রাস্তা দিয়ে যাওয়ার সময় দুই নাবালক একে অপরের দিকে ইটের টুকরো ছুঁড়তে থাকে। আর তার ফলে একটি ইটের টুকরো গিয়ে লাগে রাস্তার পাশের একটি বাড়ির জানলার কাচে। 

ইটের আঘাতে ওই বাড়ির একটি জানালার কাচ ভেঙে যায়। আর সেই অপরাধে ওই দুই নাবালককে ধরে এনে নিজের শৌচাগারের ভেতরে হাত-পা বেঁধে আটকে রাখার অভিযোগ উঠল প্রতিবেশী এক ব্যক্তির বিরুদ্ধে। 

হাবড়া পুরসভার ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম ডহরথুবা গ্রামের বাসিন্দা সুধন্য কুন্ডু নামে ওই প্রতিবেশীর বিরুদ্ধে রবিবার হাবরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নাবালকদের বাবা। সেই অভিযোগের ভিত্তিতে হাবড়া থানার পুলিশ অভিযুক্ত সুধন্য কুন্ডুকে আটক করে। 

নাবালকদের বাবা কার্তিক দাস জানান, 'ঘটনার খবর পাওয়া মাত্রই ছুটে যাই প্রতিবেশী ওই ব্যক্তির বাড়িতে। জানলার কাচ মেরামত করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বাচ্চাদেরকে বাড়িতে নিয়ে আসি। তারপর হাবড়া থানা লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটক করে হাবড়া থানার পুলিশ। ঘটনাটি যথেষ্ট অমানবিক।'‌ 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন