Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৫ জুন, ২০২৩

ট্যাটু করে স্বামীর নাম কপালে লিখলেন স্ত্রী

 

Husband-name-on-forehead

সম্পদ দে : ‌বেঙ্গালুরু একটি এমন শহর, যা তার প্রাণবন্ত সংস্কৃতি এবং প্রগতিশীল মানসিকতার জন্য পরিচিত। আর সেখানকারই একটি প্রেমের গল্প সবাইকে অবাক করে দিয়েছে। ভালোবাসার এমন প্রদর্শনকে শুধুমাত্র 'অসাধারণ' হিসেবেই বর্ণনা করা যেতে পারে। বেঙ্গালুরুর এক নববধূ তাঁর কপালে তাঁর স্বামীর নাম ট্যাটু করার সিদ্ধান্ত নিয়েছেন। 

হ্যাঁ, আপনি ভুল কিছু শোনেননি! এই সাহসী পদক্ষেপটি সত্যিকারের ভালবাসার যে ধারণাটি মানুষের মধ্যে আছে, তাকে এক সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে গিয়েছে এবং শহরের ভেতরে এক আলোচনার বস্তুতে পরিণত করেছে।

শহরের কেন্দ্রস্থলে একটি জনপ্রিয় ট্যাটু পার্লারে এই ট্যাটুটি করানো হয়। এই অবিস্মরণীয় মুহূর্তটির ক্যাপচার করা ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে, যা নেটিজেনদের বেশ অবাক এবং বিভ্রান্ত করেছে। 

প্রথমে সেই দক্ষ ট্যাটু শিল্পী একটি কাগজের টুকরোতে 'সতীশ' নামটি সাবধানতার সঙ্গে আঁকা শুরু করলেন, যেন ইতিহাসের সবচেয়ে উদ্ভট প্রেমের ঘোষণার জন্য একটি ব্লু প্রিন্ট তৈরি করেছেন। 

তারপরে অতি সূক্ষ্মতার সঙ্গে তিনি মহিলার কপালে কাগজটি লাগিয়ে সেই ডিজাইনটি ছাপিয়ে ফেলেন। তারপরেই মাত্র কয়েক মিনিটের মধ্যেই কপালে তৈরি করিয়ে ফেললেন তাঁর স্বামীর নামের একটি চিরস্থায়ী ট্যাটু।

ভিডিওটি দ্রুত ডিজিটাল মাধ্যমে বেশ ভাইরাল হয়ে যায়৷ কেউ কেউ মহিলার সাহসী এই পদক্ষেপের প্রশংসা করলেও অন্যরা বরং সমালোচনা করছে বেশি। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে এই মুহূর্তে সেই মহিলাকে নিয়ে কেবলই বিস্ময় থেকে শুরু করে বিভ্রান্তিকর মন্তব্যের গুঞ্জন চলছে।

কিছু মানুষ আবার মজা করে বলছেন যে, ওই মহিলা যাতে তার স্বামীর নাম ভুলে না যান, সেই জন্য হয়তো আগেভাগে ট্যাটুটি করিয়ে রেখেছেন। আবার আরেক দিকে অন্যরা অনুমান করছেন যে, এটি ট্যাটু পার্লারের একটি বিজ্ঞাপন আইডিয়াও হতে পারে। তবে, প্রেমের এই অসাধারণ কৃতিত্বের পেছনের প্রকৃত প্রেরণা আমরা এখনও সঠিকভাবে জানি না।

সুতরাং, পরের বার আপনি যখন আপনার ভালবাসার কথা প্রকাশ করার জন্য ভাববেন, তখন বেঙ্গালুরুর এই বধূর গল্প এবং তার কপালের ট্যাটু আপনার মনে পড়বে বারবার। কে জানে, হয়তো আপনিও আপনার ভালবাসার জন্য সবচেয়ে অপ্রচলিত কোনও কাজ করে বসবেন, সত্যিকারের ভালোবাসার নামে!




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন