Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৩ মে, ২০২৩

বৃষ্টির মধ্যে বনগাঁয় পথ দুর্ঘটনায় মৃত্যু যুবকের

 

Road-accident-in-rain

সমকালীন প্রতিবেদন : বুধবার দুপুরের বৃষ্টি চলাকালীন অটো—মোটরবাইক মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক বাইক চালক যুবকের। যুবকের মাথার উপর দিয়ে অটোরিক্সা চলে যাওয়ায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। বুধবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে বনগাঁ থানার বাজিতলা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, এদিন দুপুর ২ টো নাগাদ বাগদা রোড ধরে মোটর বাইক চালিয়ে বনগাঁর দিক থেকে বাগদার দিকে যাচ্ছিলেন বনগাঁর চাঁদা এলাকার বাসিন্দা সৈকত মল্লিক নামে এক যুবক। সেইসময় বৃষ্টি পরছিল। উল্টোদিক থেকে অর্থাৎ বাগদার দিক থেকে বনগাঁর দিকে আসছিল একটি যাত্রীবোঝাই অটোরিক্সা।

বনগাঁর ধর্মপুকুরিয়া গ্রাম পঞ্চায়েতের বাজিতলা এলাকায় আসার পর মোটরবাইক এবং অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। আর তাতে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উপর পরে যান ওই যুবক। এরপরই অটোরিক্সাটি ওই যুবকের মাথার উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের।

দুর্ঘটনার শব্দ পেয়েই ছুটে আসেন স্থানীয়রা। তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য বনগাঁ মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ফাঁকা রাস্তায় এমন দুর্ঘটনা দেখে হতবাক্ স্থানীয়রা।

স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, ফাঁকা রাস্তায় অনেক সময়েই নিয়ন্ত্রনহীনভাবে মোটরবাইক কিম্বা অন্যান্য যানবাহন বিপজ্জনকভাবে যাতায়াত করে। আর যার কারণে প্রায় দুর্ঘটনা ঘটছে। এদিন বৃষ্টির কারণে পরিস্থিতি আরও ঘোরালো ছিল। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন