Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৬ মে, ২০২৩

বিলাসবহুল ফ্ল্যাট উপহার সহকর্মীকে

 ‌

Gift-a-luxury-flat-to-a-colleague

সমকালীন প্রতিবেদন : ‌কথায় বলে,‌ 'টাকা থাকলে, কিনা সম্ভব!'‌ কথাটা যে কতটা সত্যি তা পৃথিবীর বেশিরভাগ ধনকুবেরদের দেখলেই বোঝা যায়। আর এর প্রমাণ পাওয়ার জন্য দেশ-বিদেশে কোথাও যেতে হবে না। আমাদের ভারতেই বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি মুকেশ আম্বানি তাঁর সহকর্মী মনোজ মোদিকে সম্প্রতি উপহার দিয়েছেন একটি বিলাসবহুল ২২ তলা ফ্ল্যাট।

মনোজ জিও এবং রিটেলের ডিরেক্টর। বলা হয় মুকেশ আম্বানির ডান হাত এবং দীর্ঘদিনের সঙ্গী তিনি।  অনেকেই বিশ্বাস করেন যে, গত কয়েক দশক ধরে রিলায়েন্স গ্রুপের আকাশছোঁয়া সাফল্যের পিছনে রয়েছে মনোজের তীক্ষ্ণ মস্তিষ্ক এবং ব্যবসায়িক বুদ্ধি।

সূত্রের খবর, কিছু দিন আগে মুকেশ আম্বানি তাঁর অনেক সহকর্মীকে তাঁদের কাজে খুশি হয়ে দিয়েছিলেন বেশ কিছু দামি দামি অতিরিক্ত উপহার। আর এই উপহারগুলির মধ্যেই মনোজ মোদীকে মুম্বাইয়ের অন্যতম সবচেয়ে দামি এলাকায় 'বৃন্দাবন' নামে একটি ২২ তলা ঝকঝকে প্রাসাদ সমান ফ্ল্যাট উপহার দিয়েছেন।

বহুতল বিশিষ্ট প্রাসাদটির একটি এমন তল রয়েছে, যার আয়তন প্রায় আট হাজার বর্গফুট। প্রাসাদের প্রথম আট তলা তো কেবলমাত্র পার্কিংয়ের জন্যই নির্দিষ্ট করা হয়েছে। তবে উপহার কেবলমাত্র বাড়িতেই থেমে থাকেনি। 

মুকেশ আম্বানি পুরো প্রাসাদটিকে দামি ইটালিয়ান আসবাবপত্র দিয়েও সাজিয়ে দিয়েছেন। এটি লক্ষণীয় যে, মনোজ মোদীর ইতিমধ্যেই বানিজ্যনগরীর মহালক্ষ্মী এলাকায় দুটি এমন ফ্ল্যাট রয়েছে, যার মোট মূল্য প্রায় ৪০০ কোটি টাকা বলা হয়ে থাকে।

উপহারটিকে রিলায়েন্স গ্রুপের সাফল্যে মনোজ মোদির অবদানের জন্য মুকেশ আম্বানির প্রশংসার প্রতিফলন হিসাবে দেখা হচ্ছে। অনেকে বিশ্বাস করেন যে, মনোজ মোদীর তীক্ষ্ণ মস্তিষ্ক বছরের পর বছর ধরে রিলায়েন্স গ্রুপের বৃদ্ধি এবং সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

মুকেশ আম্বানি রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান, যেখানে পেট্রোকেমিক্যাল, পরিশোধন, তেল এবং গ্যাস অনুসন্ধান ও ইলেকট্রনিক ব্যবসা চলে। রিলায়েন্স গ্রুপের ভারতে একটি শক্তিশালী উপস্থিতিও রয়েছে এবং বছরের পর বছর ধরে বিশ্বব্যাপী তাদের কার্যক্রম প্রসারিত করেছে। ফলে নিজের কর্মীদেরকে এত দামি দামি উপহার দেওয়ার জন্য টাকা কম পরার কথা নয় আম্বানি পরিবারের।

মনোজ মোদি বহু বছর ধরে রিলায়েন্স গ্রুপের একটি অংশ এবং গ্রুপের মধ্যে বিভিন্ন পদে অধিষ্ঠিত হয়েছেন। তিনি বর্তমানে জিও এবং রিটেলের ডিরেক্টর, যেটি রিলায়েন্স গ্রুপের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ দুটি ব্যবসা। জিও প্ল্যাটফর্ম ভারতীয় টেলিকম বাজারে বেশ অল্প সময়ের মধ্যেই দেশের বৃহত্তম টেলিকম অপারেটর হয়ে উঠেছে।

সামগ্রিকভাবেই, মনোজ মোদীকে মুকেশ আম্বানির দেওয়া উপহার প্রশংসা এবং কৃতজ্ঞতার প্রতিফলন হিসাবেই দেখা হচ্ছে। এত দামি একটি উপহার আসলে উভয়ের মধ্যেকার শক্তিশালী বন্ধন এবং ব্যবসায় সাফল্য অর্জনে টিমওয়ার্ক এবং সহযোগিতার গুরুত্বকে তুলে ধরে।





‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন