Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৫ মে, ২০২৩

একই রাতে গোপালনগরে ৭ বাড়িতে চুরি

 

7-Theft-at-home

সমকালীন প্রতিবেদন : একই রাতে পরপর সাতটা বাড়িতে চুরির ঘটনা ঘটলো। দুঃসাহসীক এই চুরির ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার মহৎপুর গ্রামে। এই চুরির ঘটনায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন বাসিন্দারা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার আনুমানিক রাত ১ টা নাগাদ একটি চোরের দল গ্রামে প্রবেশ করে। তাদের মুখ গামছা দিয়ে বাধা ছিল। দুষ্কৃতীরা স্থানীয় গ্রামবাসী পার্থ ঘোষ, প্রভাত ঘোষ, আব্দুর রাজ্জাক মন্ডল সহ মোট ৭টি বাড়িতে পর পর চুরির ঘটনা ঘটায়।

দুষ্কৃতীরা গেটের তালা ভেঙে বাড়ির ভেতরে ঢুকে আলমারির লক ভেঙে তার মধ্যে থেকে সোনার গয়না, নগদ টাকা হাতিয়ে নেয়। চুরির ঘটনায় ক্ষতিগ্রস্থ গ্রামেরই বাসিন্দা স্বপ্না দাস জানান, তার বাড়ি থেকে লক্ষাধিক টাকা এবং সোনার গয়না নিয়ে গেছে দুষ্কৃতীরা৷ রাতে তারা কেউ বাড়িতে ছিলেন না। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে চুরির ঘটনা ঘটায় চোরেরা। 

চুরির ঘটনায় ক্ষতিগ্রস্থ আরও এক বাসিন্দা জানান, '‌এদিন তারা বাড়ি ছিলেন না। সকালে এক আত্মীয়ের মাধ্যমে চুরির ঘটনা জানতে পারি। বাড়ি ফিরে দেখি, সোনার গয়না সহ লক্ষাধিক টাকার জিনিস খোয়া গেছে। পুলিশ আসলেও তাদের কথায় কোনও ভরসা পাচ্ছি না।'

গ্রামবাসীদের ধারণা, দুষ্কৃতীরা ঘুম পাড়ানোর ওষুধ জাতীয় কোনও স্প্রে ব্যবহার করেছিল। এদিনের চুরির ঘটনার কিছু অংশ এক ব্যক্তির সিসি ক্যামেরায় ধরা পরেছে। সেই ছবি দেখে পুলিশ দুষ্কৃতীদের সনাক্ত করার চেষ্টা করছে। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন