Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

বাগদায় হাসপাতালের সমস্যা জানালেন গ্রামবাসীরা

The-villagers-reported-the-problem-of-the-hospital

সমকালীন প্রতিবেদন : হাসপাতালে চিকিৎসক নিয়োগের দাবিতে দিদির দূতের কাছে ক্ষোভ জানানো হল। সমস্যার কথা শুনে আগামী এক মাসের মধ্যে হাসপাতালের পরিষেবার বদল হবে বলে আশ্বাস দিলেন দিদির দূত বিশ্বজিৎ দাস।

রবিবার বাগদার সিন্দ্রানী গ্রাম পঞ্চায়েতে দিদির দূত হিসেবে উপস্থিত হয়েছিলেন তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস৷ কয়েকটি এলাকা পরিদর্শনের পর সিন্দানী প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে এসে খোঁজখবর নিতেই স্থানীয় বাসিন্দারা তাঁর সামনে ক্ষোভ উগড়ে দেন৷

এলাকার বাসিন্দাদের অভিযোগ, একসময় এলাকার হাসপাতালটি খুব ভালো ছিল। সেখানে চিকিৎসক ছিলেন। হাসপাতালে রোগী ভর্তি হওয়ার জন্য বেডও ছিল৷ কিন্তু বর্তমানে এই হাসপাতালে মাত্র একজন চিকিৎসক রয়েছেন। 

তিনি সপ্তাহে দুদিন উপস্থিত থাকেন৷ তাও বিকেলের পর তাঁকে আর পাওয়া যায় নি। ফলে বিকেলের পরে কেউ যদি অসুস্থ হয়ে প‌ড়েন, তাহলে এই হাসপাতাল থেকে সেই রোগী প্রাথমিক চিকিৎসাটুকুও পাওয়ার সুযোগ পান না। 

সব শুনে বিশ্বজিৎ দাস গ্রামবাসীদের আশ্বস্ত করেন যে, আগামী এক মাসের মধ্যে তিনি সমস্যার সমাধান করার চেষ্টা করবেন। এব্যাপারে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী এবং রাজ্যের স্বাস্থ্য অধিকর্তার সঙ্গে কথা বলবেন বলে জানান।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন