Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২ এপ্রিল, ২০২৩

রাজ্যের অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের রাজ্য সম্মেলন

 

State-Conference-of-Retired-Government-Employees

সমকালীন প্রতিবেদন : রাজ্যের সরকারি কর্মচারীদের ডিএ মামলা নিয়ে আন্দোলনকে সমর্থন করছেন না রাজ্যের অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীরা। তাঁরা তাকিয়ে আছেন সুপ্রিম কোর্টের রায়ের দিকে। আর সেই অনুযায়ী তাঁরা পদক্ষেপ করবেন।

রাজ্যের অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের সংগঠন ওয়েষ্টবেঙ্গল গভর্ণমেন্ট পেনশনার্স অ্যাসোসিয়েশন এর ৪২ তম রাজ্য সম্মেলন অনুষ্ঠিত হল। রবিবার উত্তর ২৪ পরগনার গাইঘাটার ঠাকুরনগরে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

ঠাকুরনগর হাইস্কুলে আয়োজিত এই রাজ্য সম্মেলনের উদ্বোধন করেন ঠাকুরনগরের পিআর ঠাকুর গভমেন্ট কলেজের অধ্যক্ষ ড:‌ স্বপন সরকার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অশোকনগরের তৃণমূল বিধায়ক নারায়ণ গোস্বামী, ঠাকুরনগর হাইস্কুলের প্রধান শিক্ষক অজিতেষ বিশ্বাস প্রমুখ।

এদিন নতুন করে রাজ্য কমিটি গঠিত হয়। এবারেও সংগঠনের রাজ্য সম্পাদক এবং সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন যথাক্রমে চন্দ্রশেখর ভট্টাচার্য এবং প্রবীর বসু। এদিনের এই রাজ্য সম্মেলনে রাজ্যের ২০ টি ইউনিটের ৩৫০ জন প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কেন্দ্রের হাতে ডিএ দেওয়ার দাবিতে আন্দোলনে নেমেছেন রাজ্যের সরকারি কর্মীরা। সেখানে ডিএ নিয়ে আন্দোলনের বিপক্ষেই মতামত দেন সংগঠনের পদাধিকারীরা। তাঁরা এই আন্দোলনকে সমর্থন করেন না বলে জানালেন। 

এব্যাপারে এদিন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য সুরজিত বিশ্বাস জানান, '‌মহার্ঘ ভাতার বিষয় নিয়ে ইতিমধ্যেই সুপ্রিম কোর্টে মামলা শুরু হয়েছে। এইরকম একটি বিচারাধীন বিষয়ে আদালতের রায়ের জন্য অপেক্ষা করা উচিৎ।' ‌

তিনি আরও বলেন, '‌মহার্ঘ ভাতা নিয়ে সুপ্রিম কোর্টের রায় ঘোষণা পর্যন্ত আমরা অপেক্ষা করবো। রায়ে যদি আমরা সন্তুষ্ট না হই তারপর আমরা কেন্দ্রীয় কমিটি বৈঠক করে পরবর্তী পদক্ষেপের বিষয়ে সিদ্ধান্ত নেব।' 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন