Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১ এপ্রিল, ২০২৩

গোপালনগরে এসে রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ ওগড়ালেন শুভেন্দু

 

Shuvendu-got-angry

সমকালীন প্রতিবেদন : ‌'পঞ্চায়েত নির্বাচনের প্রচার করতে পশ্চিমবঙ্গ সরকার নতুন করে 'দুয়ারে সরকার' শিবিরের আয়োজন করেছে। এটা একটা ঢপের চপ। এটা করে তাদের কোনও‌ লাভ হবে না। কারণ, এর আগে দুয়ারে সরকার শিবিরে জমা পরা বিভিন্ন প্রকল্পের ১১ লক্ষ আবেদনের কোনও সুরাহা হয় নি।'‌ এমনই অভিযোগ তুললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

শনিবার উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার সনেকপুর এলাকায় মতুয়াদের একটি ধর্মমেলায় যোগদান করতে আসেন শুভেন্দু অধিকারী। সেখানে যাওয়ার আগে বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের বাড়িতে এক সাংবাদিক বৈঠকে রাজ্য সরকারের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে ধরেন শুভেন্দু।

এদিন রাজ্যের প্রাক্তন দুই রাজ্যপাল গোপালকৃষ্ণ গান্ধী এবং জগদীপ ধনকড়ের কাজের প্রশংসা করে শুভেন্দু অধিকারী বলেন, রাজ্যের এই দুই প্রাক্তন রাজ্যপাল যেভাবে রাজ্যের সাধারণ মানুষের স্বার্থে কাজ করতেন, বর্তমান রাজ্যপালের কাজের ক্ষেত্রে এখনও তেমন নজির মেলে নি।

শুভেন্দু এদিন অভিযোগ করেন, রাজ্য সরকার ৪৫ লক্ষ পরিযায়ী শ্রমিক, ২ কোটি বেকার তৈরি করেছে। কেন্দ্র সরকারের দেওয়া মিড ডে মিলের টাকায় সুন্দরবনে কম্বল বিতরণ, বগটুই কান্ডে অত্যাচারিতদের ক্ষতিপূরণ দিয়েছে। কেন্দ্রের তদন্তে অভিযোগের সত্যতা প্রমাণিত হলে মামলা করা হবে। 

এদিন রাজ্যের বিরোধী দলনেতা আরও অভিযোগ করেন, রাজ্য মানবাধিকার কমিশন, মহিলা কমিশনের মতো রাজ্যের সাংবিধানিক বডিগুলিকে মমতা ব্যানার্জী কার্যত নিষ্কৃয় এবং পার্টির শাখা সংগঠনে পরিণত করে রেখেছেন। 

এদিন গোপালনগরের সনেকপুর এলাকায় মতুয়া সম্প্রদায়ের মানুষের অনুষ্ঠানে হাজির ছিলেন শুভেন্দু। আয়োজকদের পক্ষ থেকে তাঁকে ফুলের মালা পরিয়ে, মানপত্র দিয়ে বরণ করে নেওয়া হয়। উপস্থিত ছিলেন দলের বিধায়ক স্বপন মজুমদার, সাংগঠনিক জেলার সভাপতি রামপদ দাস সহ অন্যান্যরা।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন