Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩

এই রাজ্যকে রামরাজ্য গড়ার ডাক বিজেপির

The-call-to-build-Ramrajya

সমকালীন প্রতিবেদন : ‌পশ্চিমবঙ্গকে রামরাজ্য হিসেবে গড়ে তোলার ডাক দিল বিজেপি। রামনবমী উপলক্ষ্যে বৃহস্পতিবার বনগাঁ শহরে বিজেপির পক্ষ থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। আর সেই শোভাযাত্রায় অংশ নিয়ে একথা বলেন বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার।

রামনবমী উপলক্ষ্যে গোটা দেশ জুড়ে বিজেপির পক্ষ থেকে ভগবান শ্রীরামচন্দ্রের পুজো চলছে। বনগাঁতেও তিনটি জায়গায় এই পুজোর আয়োজন করা হয়েছে। এর মধ্যে একটি হচ্ছে বনগাঁর বাটা মোড় সংলগ্ন যশোর রোডের ধারে। আজ ছিল মহানবমী। এদিন একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

এই শোভাযাত্রায় অংশ নিয়ে বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার বলেন, আজকের এই শোভাযাত্রার উদ্দেশ্য, পশ্চিমবঙ্গ সরকার রাজ্যে যে অরাজকতার সৃষ্টি করছে, তার প্রতিবাদ এবং এই রাজ্যকে রাজরাজ্যে পরিনত করা। জয় শ্রীরাম যে কোনও গালাগাল নয়, তা আগামীদিনে পশ্চিমবঙ্গের সনাতন ধর্মের মানুষেরা বুঝিয়ে দেবেন।

‌স্বপন মজুমদারের এই বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি তথা বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস বলেন, ভারতীয় জনতা পার্টির নেতৃত্বরা যে কুরুচিকর ভাষায় আক্রমণ করছেন, তা সাধারণ মানুষ বুঝে গিয়েছেন। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বিজেপি মমতা ব্যানার্জীর সরকারকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেছিল, কিন্তু পারে নি। 

রামনবমী উপলক্ষ্যে এদিন বনগাঁ শহরে একটি শোভাযাত্রার আয়োজন করা হয়। সেই শোভাযাত্রায় রাম, সীতা, হনুমানের সাজে সেজে অংশ নেন কয়েকজন। এদিন দুপুরে এই শোভাযাত্রা বনগাঁর বাটা মোড় থেকে শুরু করে রাখালদাস সেতু, মতিগঞ্জ, রায় ব্রিজ, ত্রিকোন পার্ক হয়ে বাটা মোড়ে শেষ হয়।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন