Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩

পরীক্ষাকেন্দ্রে মোবাইল নিয়ে প্রবেশ, দুই ছাত্রের বিরুদ্ধে এফআইআর

 

FIR-against-two-students

সমকালীন প্রতিবেদন : ‌পরীক্ষা চলাকালীন নিজেদের কাছে মোবাইল ফোন রাখার অবিযোগে শাস্তির মুখে পরতে হলো দুই পরীক্ষার্থীকে। কলেজের পক্ষ থেকে ওই দুই ছাত্রের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হল। এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনা জেলার গাইঘাটা গভমেন্ট পলিটেকনিক কলেজে। 

বর্তমানে সিভিল ইঞ্জিনিয়ারিং পরীক্ষা চলছে। ২১ মার্চ পঞ্চম সেমেস্টারের প্রথম দিনের পরীক্ষা ছিল। গাইঘাটা গভমেন্ট পলিটেকনিক কলেজেও এই পরীক্ষার সিট পরেছে। পরীক্ষা চলাকালীন কলকাতা এবং বারাসতের বাসিন্দা দুই পরীক্ষার্থীর কাছে মোবাইল ফোন পাওয়া যায়। 

এই ঘটনা জানতে পেরে কলেজের অধ্যক্ষ দেবব্রত দেবনাথ সঙ্গে সঙ্গে ওই দুই ছাত্রকে 'রিপোর্ট এগেইনস্ট'‌ (‌আরএ)‌ করে দেন। পাশাপাশি, গাইঘাটা থানায় দুই ছাত্রের নামে এফআইআর দায়ের করা হয়। গাইঘাটা থানা সূত্রে জানা গেছে, ওই দুই ছাত্রের বিরুদ্ধে ১৮৮ ধারায় মামলা দায়ের হয়েছে। 

কলেজ সূত্রে জানা গেছে, কাউন্সিলের নিয়ম অনুযায়ী পরীক্ষা চলাকালীন পরীক্ষাকেন্দ্রে মোবাইল ফোন নিয়ে প্রবেশ করা যাবে না। সেই নির্দেশিকা অমান্য করে ওই দুই ছাত্র পরীক্ষাকেন্দ্রে মোবাইল ফোন নিয়ে প্রবেশ করায় কাউন্সিলের নির্দেশমতো ওই দুই ছাত্রের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণ করা হয়েছে। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন