Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩

পুলিশের তৎপরতায় মন্দিরের চুরি যাওয়া গয়না উদ্ধার

 ‌

Recover-stolen-jewelry

শম্পা গুপ্ত : ‌‌চুরির ঘটনার তদন্তে নেমে বড় সাফল্য পেল পুলিশ। মন্দিরে গয়না চুরির কয়েক ঘণ্টার মধ্যেই সমস্ত গয়না উদ্ধার করল পুরুলিয়া টাউন থানার পুলিশ। পুলিশের এমন কাজের প্রশংসা করলেন শহরের মানুষ। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, পুরুলিয়া শহরের একেবারে শেষ প্রান্ত গোপাল মোড়ের একটি কালী মন্দিরে গত রবিবার গভীর রাতে চুরির ঘটনা ঘটে। সেই সময় ওই রাস্তায় টহলরত ছিলেন পুলিশ এবং সিভিক ভলেন্টিয়ারেরা। 

চুরির ঘটনার পরপরই তাদের সতর্কতায় চুরির কয়েক ঘণ্টার মধ্যেই স্টেশনের দিকে পালিয়ে যাওয়া চোরদের ধরে ফেলে পুরুলিয়া সদর থানার পুলিশ। উদ্ধার হয় সমস্ত সোনার, রুপোর গয়না। 

পুরুলিয়া সদর থানার পুলিশের পক্ষ থেকে মন্দির কমিটির সদস্যদের হাতে উদ্ধার হওয়া সোনা এবং রুপোর গয়না ফিরিয়ে দেওয়া হয়। উপস্থিত ছিলেন ডিএসপি আশিস রায়, আইসি মানস সরকার সহ পুলিশের অন্যান্য আধিকারিকেরা। 

মন্দিরের পুরোহিত নন্দলাল চ্যাটার্জি এব্যাপারে জানান, রবিবার রাতে বৃষ্টির সময় ওই চুরির ঘটনা ঘটে। সেই সময় টহলরত পুলিশকর্মীরা মন্দিরে প্রণাম করতে গিয়ে দেখতে পান মন্দিরের তালা ভাঙা। 

এরপর এই পুলিশকর্মীরাই রাতে পুরোহিতকে ফোন করে বিষয়টি জানান। পাশাপাশি, দুষ্কৃতীদের সন্ধানে নেমে পরেন তারা। পুলিশের সেই তৎপরতার কারণেই দ্রুততার সঙ্গে উদ্ধার হল চুরি যাওয়া সমস্ত সামগ্রী। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন