Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২২ মার্চ, ২০২৩

‌তালা ভেঙে ফাঁকা বাড়িতে চুরি বনগাঁয়

Burglary-in-vacant-house

সমকালীন প্রতিবেদন : বাড়ি ফাঁকা থাকার সুযোগকে কাজে লাগিয়ে বড় ধরনের চুরির ঘটনা ঘটালো দুষ্কৃতীরা। বুধবার সকালেই এক প্রতিবেশী এই চুরির ঘটনা টের পান। বনগাঁ থানার খয়রামারি এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

জানা গেছে, বাড়ির মালিক বিশ্বজিৎ মল্লিককে কাজের সূত্রে প্রায়ই বাড়ির বাইরে থাকতে হয়। সেইসময় তাঁর বৃদ্ধা মা একাই বাড়িতে থাকেন। সম্প্রতি ওই বৃদ্ধার চোখের চিকিৎসা সংক্রান্ত কারণে বাড়িটি তালাবন্ধ অবস্থায় ছিল।

বুধবার সকালে এক প্রতিবেশী ঘুম থেকে উঠে দেখেন, ওই বাড়ির দরজার একটি তালা মাটিতে পরে রয়েছে। আরও খুটিয়ে দেখার পর তিনি বুঝতে পারেন, ওই বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এরপরই বাড়ির মালিককে ফোন করে চুরির বিষয়টি জানানো হয়।

বাড়ির মালিক বিশ্বজিৎ মল্লিক জানান, মায়ের চোখের চিকিৎসা সংক্রান্ত প্রয়োজনে বাড়িতে তালা লাগিয়ে হৃদয়পুরে আত্মীয় বাড়িতে থাকতে হচ্ছিল। আর সেই ফাঁকেই এই চুরির ঘটনা ঘটেছে। প্রায় ১০ লক্ষ টাকার সোনার গয়না চুরি গেছে বলে তাঁর অনুমান। 

বিশেষ প্রয়োজনে দুএকদিনের জন্য বাড়ির বাইরে থাকতে গিয়ে তালাবন্ধ বাড়িতে এমন চুরির ঘটনা ঘটবে, তা ভাবতেও পারেন নি বিশ্বজিৎ মল্লিক। এব্যাপারে তিনি বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করার পাশাপাশি পুলিশ দ্রুত চুরির কিনারা করতে পারবেন বলে আশা করেছেন তিনি।








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন