Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩

ভাইপোর বিয়েতে লক্ষ লক্ষ টাকা আকাশে ওড়ালেন প্রধান

Money-flew-in-the-sky

সমকালীন প্রতিবেদন : চারিদিকে বাজছে হিন্দি গান, 'আজিমো শান শাহেনশাহ'। আর তার মধ্যেই আকাশে উড়ছে লক্ষ লক্ষ টাকা। আশপাশের মানুষজন রীতিমতো হামলে পড়ছেন সেই টাকা কুড়িয়ে নেওয়ার জন্য। 


না, কোনও হিন্দি সিনেমার ক্লাইম্যাক্স এর গল্প শোনাচ্ছি না। ঘটনাটি ঘটেছে গুজরাটের একটি ছোট গ্রামে। নিজের ভাইপোর বিয়ের আনন্দে ৫০০ টাকার নোটের কয়েক লক্ষ টাকা হাওয়ায় উড়িয়ে দিলেন সেখানকার এক প্রাক্তন পঞ্চায়েত প্রধান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি তিনতলা বাড়ির মাথায় দাঁড়িয়ে সেই বাড়ির পরিবারের প্রত্যেকে পাঁচশ টাকার নোটের বান্ডিল হাওয়ায় ছুঁড়ে দিচ্ছে। আর সেই টাকা কুড়িয়ে নেওয়ার জন্যই আশপাশ এলাকার মানুষেরা রীতিমতো হামলে পড়ছেন দিকবিদিক জ্ঞানশূন্য হয়ে।

দাবি করা হচ্ছে, ভাইরাল হওয়া ভিডিওটি খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্য গুজরাটের একটি ছোট্ট গ্রামের। যদিও ভিডিওর সত্যতা আমরা যাচাই করিনি। বাড়ির মিউজিক বক্সে 'আজিমো শান শাহেনশা' গান চালিয়ে যেভাবে পরিবারের লোকেরা কয়েক লক্ষ টাকা উড়িয়ে দিলেন কোনও তাপ-উত্তাপ ছাড়াই, তা দেখে মনে হয় যেন সত্যিই তারা নিজেদেরকে মুঘল শাহেনশা মনে করছেন।

এই যুগেও যে কেউ এইরকম ঘটনা ঘটাতে পারে, তা এই ভিডিও দেখেই বিশ্বাস করতে হচ্ছে। প্রকাশ্যে এইভাবে টাকা উড়িয়ে দেওয়াকে বেআইনি মানা হয়। এইরকম করলে উপযুক্ত শাস্তি পাওয়ার সম্ভাবনাও আছে। তবে সেই পরিবার এখনও কোনোরকম শাস্তি পেয়েছে বলে খবর নেই। 

যদিও নেটিজেনদের মতে, শাস্তি পাওয়ার কথা তো অনেক পরে আসবে। প্রথম প্রশ্ন হলো, একজন প্রাক্তন পঞ্চায়েত প্রধানের কাছে নিজের ভাইপোর বিয়েতে কোনওরকম চিন্তাভাবনা না করেই কেবলমাত্র আকাশে উড়িয়ে দেওয়ার জন্য এত লক্ষ লক্ষ টাকা কোথা থেকে এলো।

বর্তমানে ভাইপোর বিয়ের আনন্দে লক্ষ লক্ষ টাকা হাওয়ায় উড়িয়ে 'শাহেনশা' হতে গিয়ে বাস্তবে মানুষজনের কটুক্তি এবং প্রশাসনের নজরে পড়তে হয়েছে প্রাক্তন পঞ্চায়েত প্রধান করিমকে। 

এখন নেটিজেনরা তাকিয়ে আছে এটা দেখার জন্যই যে, ৫০০ টাকার বান্ডিলে কয়েক লক্ষ টাকা এভাবে আকাশে উড়িয়ে দেওয়ার জন্য প্রশাসন করিম এবং তার পরিবারের বিরুদ্ধে কি পদক্ষেপ করে।










‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন