Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩

বারাসতে ‌মোবাইল টাওয়ার প্রতারণা চক্রের হদিস

 

Tower-cheat-cycle

সমকালীন প্রতিবেদন : ‌মোবাইল টাওয়ার ‌বসানোর নাম করে প্রতারণা চালানোর একটি চক্রের সন্ধান মিললো উত্তর ২৪ পরগনার বারাসত এলাকায়। শনিবার বারাসতের নপাড়া এলাকায় কলসেন্টারে অভিযান জামালপুর থানার পুলিশ।

এদিন বারাসত থানার পুলিশের সহযোগিতায় নপাড়া এলাকায় এক কল সেন্টারে অভিযান চালানো হয়। এই ঘটনায় গ্রেপ্তার হওয়া এক ব্যক্তিকে সঙ্গে নিয়ে আসে বর্ধমানের জামালপুর থানার পুলিশ। পুলিশ এই তল্লাশি অভিযান নিয়ে কোন মন্তব্য করতে রাজি হয়নি।

জানা গেছে, বর্ধমান জেলার জামালপুর থানায় সম্প্রতি মোবাইল টাওয়ার প্রতারণার একটি নির্দিষ্ট অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতে জামালপুর থানার পুলিশ অভিযান চালায়।

আর তখনই খোঁজ মেলে বারাসতে এই কল সেন্টারের। এই সেন্টার থেকেই প্রতারণা চালানো হয়েছে বলে পুলিশ জানতে পারে। সেই ঘটনায় ইতিমধ্যেই একজন অভিযুক্তকে গ্রেপ্তার করে জামালপুর থানার পুলিশ।

ধৃতকে জিজ্ঞাসাবাদ করেই বারাসতের এই কল সেন্টারের হদিশ পায় পুলিশ। তারপর বারাসত থানার সঙ্গে যোগাযোগ করে এবং বারাসত থানার পুলিশকে সঙ্গে নিয়েই শনিবার অভিযান চালানো হয়।

এদিন ওই কল সেন্টার এর কাজ বন্ধ ছিল। ধৃত ব্যক্তিকে নিয়ে ওই কল সেন্টারে তল্লাশি চালানো হয়। তদন্তকারী অফিসাররা কিছু জিনিস উদ্ধার করলেও তা সংবাদমাধ্যমের কাছে তারা কিছু বলতে চান নি। 

গ্রেপ্তার হওয়া ব্যক্তিকে নিয়ে বেশ কিছু সময় কল সেন্টারের ভিতরে তল্লাশি চালায় পুলিশ। তবে তল্লাশি চালানোর কাজ শেষ করে যাওয়ার সময় সংবাদমাধ্যম একাধিক প্রশ্ন করলেও তার উত্তর দেয়নি পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন