Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩

গ্যাস কার্টার ব্যবহার করে গাইঘাটায় মোবাইলের দোকানে চুরি

 ‌

Mobile-shop-theft

সমকালীন প্রতিবেদন : ‌দোকানের মালিক বেড়াতে গেছেন কাশ্মীর। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে গ্যাস কার্টার দিয়ে দোকানের শার্টার কেটে মোবাইলের দোকান থেকে সর্বস্ব লুঠ করে নিয়ে গেল দুষ্কৃতীরা। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকায়।

জানা গেছে, গাইঘাটা থানার চাঁদপাড়া ঢাকুরিয়া এলাকার একটি মোবাইলের দোকানে এই চুরির ঘটনা ঘটেছে। দোকানের মালিক সুরজিৎ পোদ্দার শনিবার রাতেই কাশ্মীরে বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে ট্রেন ধরেন। 

আর সেদিন রাতেই এই চুরির ঘটনা ঘটে। দুষ্কৃতীরা প্রথমে তালা ভেঙে দোকানের ভেতরে ঢোকার চেষ্টা করে। কিন্তু সেই চেষ্টা ব্যর্থ হওয়ায় এরপর গ্যাস কার্টার দিয়ে শার্টার কেটে দোকানের ভেতরে ঢোকে।

দোকানের ভেতরে বিভিন্ন কোম্পানীর দামী মোবাইল ফোন সাজানো ছিল। সেখান থেকে সমস্ত মোবাইল ফোনই হাতিয়ে নিয়ে যায় দুষ্কৃতীর দল। প্রাথমিকভাবে অনুমান, প্রায় ৪ লক্ষাধিক টাকা মূল্যে মোবাইল খোয়া গেছে।

রবিবার সকালে চুরির খবর জানাজানি হয়। এরপরই দোকানের সামনে হাজির হন দোকান মালিকের ভাই এবং প্রতিবেশী দোকানদারেরা। চুরির ধরন দেখে অবাক তাঁরা। এই ধরনের দু:‌সাহসিক চুরির ঘটনা এর আগে ঘটে নি বলে জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয় বাজার ব্যবসায়ী কমিটির সম্পাদক জয়দেব বর্ধন জানান, আগে বাজার কমিটির পক্ষ থেকে এই বাজারে রাত পাহারার ব্যবস্থা ছিল। কিন্তু বর্তমানে সিভিক ভলান্টিয়ারেরা পাহারা দেওয়ায় অনেকটাই নিশ্চিন্ত ছিলেন ব্যবসায়ীরা। কিন্তু তারপরেও এমন চুরির ঘটনায় হতবাক্ ব্যবসায়ীরা।

‌চুরির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় গাইঘাটা থানার পুলিশ। গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করা হয়। দোকানের ভেতরে এবং বাইরে থেকে দুষ্কৃতীদের ফেলে যাওয়া বেশ কিছু জিনিস উদ্ধার করেছে পুলিশ। এলাকার সিসি ক্যামেরার ফুটের দেখে দুষ্কৃতীদের সনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন