Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩

জনস্বাস্থ্য দপ্তরের আধিকারিকদের ধমক তৃণমূল বিধায়কের

 

Dhamak-Trinamool-MLA

সমকালীন প্রতিবেদন : ‌বার বার বলার পরেও পানীয় জলের সমস্যা না মেটায় ক্ষোভ প্রকাশ করলেন তৃণমূল বিধায়ক। ভিডিও কনফারেন্সে জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের আধিকারিকদের তুলোধোনা করলেন  বিধায়ক। আর সেই ভিডিও ভাইরাল হল সোস্যাল মিডিয়ায়।

দিদির দূত কর্মসূচীতে গিয়ে রাজ্যের পশ্চিমের বেশ কিছু জেলায় পানীয় জলের সমস্যার কথা তুলে ধরছেন গ্রামবাসীরা। আর এভাবেই বাঁকুড়া জেলায় দিদির দূত হিসেবে গিয়ে এইধরনের সমস্যার কথা শুনতে হয় তালডাংরার বিধায়ক অরুপ চক্রবর্তীকে। 

এরপরই এই সমস্যা সমাধানের জন্য দলের স্থানীয় নেতাদেরকে সতর্ক করেন বিধায়ক। পাশাপাশি, দ্রুত পানীয় জলের ব্যবস্থা করার জন্য জনস্বাস্থ্য দপ্তরকেও জানানো হয়। কিন্তু তারপর বেশ কিছুদিন কেটে গেলেও কোনও সমাধানই হয় নি। 

এরপরই বিধায়ক অরুপ চক্রবর্তী ভিডিও কনফারেন্সে জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের আধিকারিকদের সঙ্গে কথা বলেন। ভাইরাল ভিডিওতে শোনা যায়, জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের জেলার কার্যনির্বাহী আধিকারিককে ধমক দিচ্ছেন জল সমস্যার সমাধান না হওয়ার জন্য। 

তিনি অভিযোগ তোলেন, জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের এই গাফিলাতির কারনেই কেন্দ্রীয় দল রাজ্যে আসছে এবং তাতে রাজ্যের বদনাম হচ্ছে। কোনও আধিকারিকের কাজ করার ইচ্ছে না থাকলে, তাঁকে আবেদন জানিয়ে সুন্দরবনে বদলি নেওয়ার পরামর্শও দেন বিধায়ক। 

এর পাশাপাশি দপ্তরের আধিকারিকদের হুঁশিয়ারি দিয়ে বিধায়ক অরুপ চক্রবর্তী বলেন, এমনটা চলতে থাকলে আধিকারিকরা জঙ্গলমহলে গেলে আদিবাসীরা তীর–ধনুক নিয়ে ঘেরাও করে রাখবে। বিধায়ক মনে করছেন, সমস্যা সমাধান না করার পেছনে অন্য কোনও উদ্দেশ্য আছে।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন