Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

‌‌বাগদায় ফের শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার প্রাক্তন প্রধান

Arrested-ex-prodhan

সমকালীন প্রতিবেদন : শ্লীলতাহানির অভিযোগে দ্বিতীয়বার গ্রেপ্তার হল তৃণমূলের এক পঞ্চায়েত প্রধান। যে নাবালিকার সঙ্গে এমন কান্ড করা হয়েছে, কিছুদিন আগে তারই সম্মানহানির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল এই প্রাক্তন প্রধানকে। উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকার ঘটনা।

পুলিশ সূত্রে জানা গেছে, কিছুদিন আগে বাগদার বানেশ্বরপুর এলাকার এক নাবালিকার শ্লীলতাহানির ঘটনায় যুক্ত থাকার অভিযোগে বাগদা ব্লকের হেলেঞ্চা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন তৃণমূল প্রধান অনিমেষ বাইনকে গ্রেপ্তার করে বাগদা থানার পুলিশ। মেয়ের নিরাপত্তার স্বার্থে এরপর ওই নাবালিকাকে অন্যত্র পাঠিয়ে দেওয়া হয়।

সম্প্রতি মেয়ে বাড়িতে ফিরে আসে। নাবালিকার বাবার অভিযোগ, মঙ্গলবার সন্ধে সাড়ে ৬ টা নাগাদ মেয়ে যখন একাই বাড়ি ফিরছিল, সেইসময় মেয়েকে জোর করে নিজের দোকানের পেছনে নিয়ে গিয়ে তার শ্লীলতাহানি করে অনিমেষ বাইন।

নাবালিকার চিৎকারে অন্যরা ছুটে এলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অনিমেষ। বুধবার নাবালিকার পরিবারের পক্ষ থেকে বাগদা থানায় ফের অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে রাতেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার তাকে বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাকে পুলিশ হেপাজতে পাঠানোর নির্দেশ দেন। এব্যাপারে বাগদা পশ্চিম ব্লক তৃণমূল সভাপতি অঘোরচন্দ্র হালদার জানান, দুমাস আগেই অনিমেষ বাইনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তার বিরুদ্ধে ওঠা অভিযোগের ভিত্তিতে পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন