Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩

হাবড়ার কাছে রেললাইনের ধার থেকে দুই মৃতদেহ উদ্ধার

Along-the-railway-line

সমকালীন প্রতিবেদন : ‌রেললাইনের ধার থেকে দুই যুবক–যুবতীর মেতদেহ উদ্ধার হল। আর এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকালে চাঞ্চল্যের সৃষ্টি হল বনগাঁ–শিয়ালদা রেল সাখার অশোকনগর এবং হাবড়া স্টেশনের মাঝে। অনুমান করা হচ্ছে, এটি আত্মহত্যার ঘটনা।

রেলপুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, অশোকনগর পুরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শুভ দাসের (‌২২)‌ সঙ্গে ভালোবাসার সম্পর্ক ছিল মৌমিতা মিত্র (‌১৭)‌ নামে এক নাবালিকা ছাত্রীর। সম্প্রতি তাঁরা পালিয়ে গিয়ে বিয়ে করে। আর তারপর থেকেই নানা সমস্যা শুরু হয়।

শুভ দাসের মায়ের অভিযোগ, বাড়ি থেকে পালিয়ে বিয়ে করায় বিয়ের পর থেকে মৌমিতার পরিবারের পক্ষ থেকে মৌমিতার উপর তার বাপের বাড়ির লোকেরা মানসিক অত্যাচার চালাচ্ছিল। এই পরিস্থিতিতে মৌমিতা বাপের বাড়ির সঙ্গে কোনওরকম সম্পর্ক রাখছিল না। 

শুভ দাসের মায়ের আরও অভিযোগ, বিয়ের পর মাঝেমধ্যেই মৌমিতার বাবা লোকজন নিয়ে তাঁদের বাড়িতে হানা দিত এবং বিভিন্নরকম হুমকি দিত। পাশাপাশি, পুলিশের কাছেও অভিযোগ জানায় মৌমিতার বাবা। এই অবস্থায় নিরাপত্তাহীনতায় ভুগতে থাকা শুভর বাপেরবাড়ির লোকেরা মৌমিতাকে নিয়ে অন্যত্র থাকা শুরু করে।

যদিও মৌমিতার বাবা সমস্ত অভিযোগ অস্বীকার করে জানান, 'মেয়েকে বুঝিয়ে বাড়িতে ফিরিয়ে আনার চেষ্টা করেছিলাম। এও বলেছিলাম, পরবর্তীতে দিনক্ষণ দেখে অনুষ্ঠান করে বিয়ের ব্যবস্থা করা হবে। কিন্তু শুভর বাড়ির লোকেরা সেই প্রস্তাবে রাজি না হয়ে মেয়েকে জোর করে আটকে রেখেছিল।'


এদিকে, সোমবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে অশোকনগর এবং হাবড়া স্টেশনের মাঝে রেললাইনের ধার থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করে রেলপুলিশ। প্রথমে তাদের পরিচয় জানা না গেলেও পরে রেলপুলিশ জানতে পারে যে, তাদের নাম শুভ দাস এবং মৌমিতা মিত্র।

প্রাথমিকভাবে রেলপুলিশের অনুমান, শুভ এবং মৌমিতা পারিবারিক কারণে আত্মহত্যা করেছে। যদিও মৃত্যুর আসল কারণ জানতে রেলপুলিশ মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। স্থানীয়রা মনে করছেন, শুভ এবং মৌমিতার বিয়ে সংক্রান্ত বিষয় নিয়ে সমস্যা তৈরি হওয়ায় তারা আত্মহত্যা করেছে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন