Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩

বিশ্বের দামি পোষ্য অলিভিয়া

 ‌

Olivia-is-the-world-most-expensive-pet

সমকালীন প্রতিবেদন : পোষ্যদের দামের বহর চমকে দেবে সবাইকে। এটা কি নিতান্তই পশুপ্রেম, নাকি অন্য কিছু। দামের বিচারে পৃথিবীর তৃতীয় স্থান পেলো এই অলিভিয়া। গ্র্যামি জয়ী গায়ক টেলর সুইফটের বিড়াল! 

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সেলিব্রিটি অলিভিয়া। কিন্তু জানেন কি তার সম্পত্তির পরিমাণ কত? বিশ্বের সমস্ত ইনস্টাগ্রাম খতিয়ে দেখে একটা ধনী পোষ্যের তালিকা তৈরি করেছে ফোবর্স স্টাইল। 

সেই তালিকায় তৃতীয় নাম অলিভিয়ার। জানা গেছে, ২০১৪ সাল থেকে টেলরের‌ কাছে রয়েছে অলিভিয়া। এছাড়া আরও ২ টি বিড়াল রয়েছে তাঁর। মেরেডিথ গ্রে এবং বেঞ্জামিন বাটন। 

তবে প্রবলভাবে জনপ্রিয় অলিভিয়া। কিন্তু অলিভিয়ার নিজস্ব কোনও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নেই। তবে টেলরের সঙ্গে মাঝে মধ্যেই দেখা যায় তাঁর প্রিয় পোষ্যকে। একাধিক মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে অলিভিয়াকে। 

টেলরের সঙ্গে বিজ্ঞাপনীতেও দেখা গিয়েছে তাঁর প্রিয় পোষ্যকে। সোশ্যাল মিডিয়া নিয়ে যারা ঘাটাঘাটি করেন, তাদের একটা বড়ো অংশ এখন অলিভিয়া ভক্ত হয়ে গেছেন। সোশ্যাল মিডিয়ায় অলিভিয়ার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। 

অনেকেই মাঝে মধ্যে টেলরের ইনস্টায় চোখ রাখেন অলিভিয়ার জন্য। বর্তমানে এই পোষ্যটির বাজার মূল্য ৮০০ কোটি টাকা। সোশ্যাল মিডিয়ায় তার যেকোনও পোস্ট ভরে যায় লাইক, কমেন্টে। 

টেলরের বর্তমান সম্পত্তির পরিমাণ ৪৭০০ কোটি টাকা। তার মধ্যে অলিভিয়ার অংশও রয়েছে বলে দাবি ওয়াকিবহল মহলের। কারণ, অলিভিয়ার জনপ্রিয়তা। এটাই বিশ্বের বাস্তবতা।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন