Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩

পেট্রাপোল পার্কিং এ অর্থের বিনিময়ে চাকরি দেওয়ার অভিযোগ

 ‌‌‌

Jobs-for-money

সমকালীন প্রতিবেদন : সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি অডিও ক্লিপিংকে ঘিরে বনগাঁর রাজনীতি এখন সরগরম। আর সেই অডিও ক্লিপিং সামনে তুলে ধরে সাংবাদিক বৈঠক করে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস অভিযোগ করলেন, অর্থের বিনিময়ে চাকরি দিয়েছেন বিজেপি বিধায়ক। 

অডিও ক্লিপিং এ বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়ার পরিচিত এক মহিলা বিজেপি কর্মী বিধায়ককে ফোন করে একটি কাজের ব্যবস্থা করতে বলেন। সেই প্রসঙ্গেই বিধায়ক ওই মহিলাকে বলেন, টাকা ছাড়া পার্কিং এ কাজ পাওয়া যাচ্ছে না। তাঁর মতো দলের অন্য বিধায়ক, সাংসদের নামে একটি করে কোটা এসেছিল। আপাতত লোক নেওয়া হচ্ছে না। পরে যোগাযোগ করে দেওয়া হবে।

এদিন বিশ্বজিৎ দাস দাবি করেন, পেট্রাপোল সীমান্তের সেন্ট্রাল পার্কিং এ অর্থের বিনিময়ে ১৭ জনের চাকরির ব্যবস্থা করেছে বিজেপি নেতারা। দু লক্ষ থেকে আড়াই লক্ষ টাকার বিনিময়ে এক একজনকে চাকরি দেওয়া হয়েছে। 

সেখানে বনগাঁর বিজেপি বিধায়ক, সাংসদের লোকেরাই এই চাকরি পেয়েছেন। এই তালিকায় বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়ার বোন, শ্যালকও রয়েছেন বলে দাবি করেছেন বিশ্বজিৎবাবু। 

এই প্রসঙ্গে অশোক কীর্তনিয়া দাবি করেন, তিনি তৃণমূল নেতা বা বিধায়ক নন যে, তিনি কাউকে চাকরির ব্যবস্থা করে দেবেন। তিনি বলেন, ইতিমধ্যেই প্রমানিত হয়েছে যে, তৃণমূলের নেতারা টাকার বিনিময়ে অনেকের চাকরি করে দিয়েছেন।

বিশ্বজিৎ দাসের প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তিনি আরও বলেন, বিশ্বজিৎ দাস যদি প্রমান করতে পারেন যে, তিনি একজনকেও টাকার বিনিময়ে চাকরি দিয়েছেন, তাহলে তিনি বিধায়ক পদ ছেড়ে দেবেন। প্রমান না করতে পারলে বিশ্বজিৎ দাসকে বিধায়ক পদ ছাড়তে হবে। 

শুধু অশোক কীর্তনিয়া নন, অডিও ক্লিপিং এ বিজেপি নেতা দেবদাস মন্ডলেরও নাম উঠে এসেছে। এব্যাপারে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, চাকরি দেওয়ার ক্ষমতা তাঁর নেই। তাই তিনি কাউকে চাকরি দেন নি। কেউ যদি এই অভিযোগ প্রমান করতে পারেন, তাহলে যেকোনও শাস্তি তিনি মাথা পেতে নেবেন।

ভাইরাল হওয়া ওই অডিও ক্লিপিং ঘিরে সরগরম বনগাঁর রাজনীতি। বিজেপির পক্ষ থেকে পাল্টা দাবি করা হয়েছে, টাকার বিনিময়ে তৃণমূল নেতা, মন্ত্রীরা যে চাকরি দিয়েছেন, তা একাধিকবার প্রমানিত। তাই পরিকল্পিতভাবে তৃণমূল বিজেপি নেতাদের নামে মিথ্যা অপবাদ ছড়াচ্ছে।






                              

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন