Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২

‌বনগাঁয় ব্যবসায়ীর গুদামে আগুন

Fire-at-Bongaon

সমকালীন প্রতিবেদন : ‌হাবড়ার পর এবারে অগ্নিকান্ডের ঘটনা ঘটলো বনগাঁ স্টেশন সংলগ্ন এলাকায়। আগুনে ক্ষতিগ্রস্থ হয়েছে বেশ কিছু জিনিসপত্র। তবে কোনও মানুষের ক্ষতি হয় নি। কিভাবে এই আগুন লাগলো, তা এখনও পরিষ্কার নয়। তবে শর্ট সার্কিট থেকে এই আগুন লাগতে পারে বলে অনুমান।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে বনগাঁ স্টেশন সংলগ্ন এলাকায় একটি ঘর থেকে প্রথমে ধোঁয়া এবং পরে আগুন বের হতে দেখেন স্থানীয় মানুষেরা। কিছুক্ষণের মধ্যেই সেই আগুনের পরিমান বাড়তে থাকে। 

বিপদ বুঝতে পেরে পুলিশ এবং দমকল বাহিনীকে খবর দেওয়ার পাশাপাশি স্থানীয়রা পাশের কল থেকে বালতিতে করে জল নিয়ে সেই আগুন নেভানোর কাজে নেমে পরেন। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে হাজির হয় দনকলের একটি ইঞ্জিন।

বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন আয়ত্বে আনতে সমর্থ হন দমকলের কর্মীরা। তবে ততক্ষণে আগুনে ভস্মীভূত হয়ে যায় ওই ঘরে থাকা প্ল্যাস্টিকের চেয়ার, বালতি, গামলা ইত্যাদি। 

ঘরের ভেতরে থাকা বেশ কিছু পুরনো জামাকাপড়ও এই আগুনে পুড়ে নষ্ট হয়ে যায়। আগুনে প্রায় ৭০ হাজার টাকার জিনিষ নষ্ট হয়েছে বলে প্রাথমিক অনুমান।

স্থানীয়রা জানিয়েছেন, স্থানীয় এক ব্যক্তি প্ল্যাস্টিকের চেয়ার, টেবিল, বালতি ইত্যাদির কারবার করতেন। ওই ঘরে ব্যবসার সেই জিনিসপত্র রাখা ছিল। 

যেহেতু দ্রব্যগুলি প্ল্যাস্টিকের, তাই আগুন দ্রুত ছড়িয়ে পরে। আগুন লাগার খবর পেয়ে বনগাঁ থানার পুলিশ, রেল পুলিশ এবং পুরপ্রধান গোপাল শেঠ ঘটনাস্থলে হাজির হন।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন