Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

রান্নাঘরে বিষ্ফোরণ, এক শিশু সহ জখম ২

 

Explosion-in-the-kitchen

সমকালীন প্রতিবেদন : ‌আচমকা বিষ্ফোরনে জখম হলেন এক মহিলা এবং এক শিশু। দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাট থানা এলাকায়। তবে কী কারণে এই বিষ্ফোরণ, তা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বসিরহাটে থানার পিপা গ্রাম পঞ্চায়েতের রামনগর গ্রামে রবিউল ইসলাম মন্ডল নামে এক ব্যক্তির বাড়িতে মঙ্গলবার দুপুর ১২ টা নাগাদ আচমকা বিষ্ফোরণ ঘটে। বিষ্ফোরণের শব্দে কেটে ওঠে গোটা এলাকা।

ঘটনার সময় রান্না ঘরে রান্নার কাজ করছিলেন ওই বাড়ির ২৫ বছরের গৃহবধূ ফুলিয়া বিবি। পাশেই ছিল তাঁর ১১ বছরের দেওর, পঞ্চম শ্রেণীর ছাত্র রাকিবুল মন্ডল। বিষ্ফোরণে তারা দুজনেই মারাত্মকভাবে জখম হন।

জখম গৃহবধূ ফুলিয়ার শাশুড়ি জানান, রান্না করার সময় গ্যাস সিলিন্ডার ফেঁটে এই বিষ্ফোরণ ঘটে। আর তাতেই এই বিপত্তি ঘটে। জখম দুজনকেই বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগেছে।

ঘটনার খবর পেয়ে ওই বাড়িতে হাজির হন বসিরহাট থানার পুলিশ আধিকারিকেরা। এদিকে, এলাকার একাংশের বক্তব্য, গ্যাস সিলিন্ডার নয়, ওই বাড়িতে বোমা ফেটে এই বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন