Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

সীমান্তে ট্রাকের ধাক্কায় মৃত্যু দুই বাংলাদেশী যাত্রীর

 

Death-two-Bangladeshi-passengers

সমকালীন প্রতিবেদন : ‌বাংলাদেশে যাওযার পথে ট্রাকের ধাক্কায় মৃত্যু হল দুই বাংলাদেশী যাত্রীর। ঘটনাস্থলে দুজনেরই মৃত্যু হয়। সীমান্ত এলাকার এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। মৃত দুই ব্যক্তির নাম, পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার সন্ধে ৭ টা নাগাদ এই দুর্ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার ঘোজাডাঙা সীমান্তে। এদিন দুই বাংলাদেশী পর্যটক বসিরহাটের হাড়োয়ার কেদো গোপালপুরে আত্মীয় বাড়িতে বেড়াতে এসেছিলেন।

বেড়ানোর পর্ব মিটিয়ে এদিনই বাংলাদেশের সাতক্ষীরা জেলায় নিজেদের বাড়িতে ফিরে যাওয়ার জন্য ঘোজাডাঙা সীমান্তে এসেছিলেন। সীমান্ত পেরোবার জন্য পায়ে হেঁটেই চেকপোষ্টের দিকে যাচ্ছিলেন ওই দুই ব্যক্তি।

এইসময় একটি খালি ট্রাক সীমান্তের দিকে দ্রুত গতিতে যাচ্ছিল। ঘোজাডাঙা সীমান্তের ইছামতী পার্কিং এর কাছে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে ওই দুই বাংলাদেশী যাত্রীকে পেছন দিক থেকে ধাক্কা মারে। ধাক্কায় তাঁরা দুজন রাস্তার উপর পরে গেলে ট্রাকের পেছনের চাকা তাঁদের শরীরের উপর দিয়ে চলে যায়।

এই ঘটনায় দুই যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। এমন দৃশ্য দেখে ছুটে আসেন স্থানীয়রা। তারাই পুলিশকে খবর দিলে পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। পাসপোর্ট দেখে মৃত দুই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।






 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন