Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

‌ঠাকুরনগরে তৃণমূলের সিএএ বিরোধী জনসভা

TMC-Meeting-at-Thakurnagar

সমকালীন প্রতিবেদন : দিন কয়েক আগেই উত্তর ২৪ পরগনার গাইঘাটার ঠাকুরনগর খেলার মাঠে জনসভা করেছিল বিজেপি। উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অভিকারী। রবিবার সেই মাঠেই সভা করল তৃণমূল। যদিও এই সভাকে বিজেপির পাল্টা সভা বলতে নারাজ তৃণমূল নেতৃত্ব।

বিজেপির সভায় মূলত উঠে এসেছিল সিএএ প্রসঙ্গ। বক্তাদের কথায় বারে বারে সিএএ কার্যকর করার আশ্বাস পাওয়া যায়। শুভেন্দু থেকে শান্তনু ঠাকুর– প্রত্যেকেই ফের আশ্বাস দেন, সুপ্রিম কোর্টের নির্দেশ জারির পর তা কার্যকরী হবে। এব্যাপারে তৃণমূল বাধা দিয়েও কিছু করতে পারবে না বলে জানান তাঁরা।


রবিবার সেই মাঠেই সভা করে তৃণমূল। উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, বিধায়ক নারায়ণ গোস্বামী, বিশ্বজিৎ দাস, প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুর, যুব নেতা দেবাংশু ভট্টাচার্য সহ অন্যান্য নেতৃত্ব। সেখানে সিএএ নিয়ে বিরোধীতা করেন বক্তারা।


এব্যাপারে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, 'সিএএ নিয়ে মানুষকে ভাওতা, ভয় দেখাচ্ছে বিজেপি। রাজ্যের মুখ্যমন্ত্রী আগেই ঘোষণা করে দিয়েছেন, নতুন করে সিএএ এর প্রয়োজন নেই। বিজেপি ভোটার তালিকা থেকে হাজার হাজার মানুষের নাম কেটে বাদ দিয়ে দিয়েছে।'‌


দেবাংশু তাঁর বক্তব্যে বলেন, 'বিজেপি নাগরিকত্ব দেওয়ার নাম করে ২০১৯ সাল থেকে মানুষের ভোট নিয়ে যাচ্ছে। আর মানুষও তাদের ফাঁদে পা দিয়ে বিজেপিকে ভোট দিয়ে যাচ্ছেন। নাগরিকত্বের জন্য আপনাদের ভিক্ষা চাইতে হবে না। নাগরিকত্বের জন্য ফর্ম পূরণ করবে আরও বিপদে পরবেন।'




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন