Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

‌মুখ্যমন্ত্রীর সভায় শীতবস্ত্র পৌঁছাতে গিয়ে দুর্ঘটনার কবলে ট্রাক

Truck-in-an-accident

সমকালীন প্রতিবেদন : ‌মুখ্যমন্ত্রীর সভাস্থলে তড়িঘড়ি শীতবস্ত্র পৌঁছে দিতে গিয়ে দুর্ঘটনার কবলে পরলো ট্রাক। কোনওক্রমে প্রাণে বেঁচে গেছেন ট্রাকের চালক। দুর্ঘটনায় তিনি জখম হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনা উত্তর ২৪ পরগনার বসিরহাটের হিঙ্গলগঞ্জ এলাকার।

মঙ্গলবার সরকারি কর্মসূচিতে হিঙ্গলগঞ্জ যান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। সেখানে মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে উপস্থিত মানুষদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী বলেন যে, তিনি এই এলাকার মানুষদের জন্য ১৫ হাজার শীতবস্ত্র এনেছেন। এরমধ্যে সোয়েটার, কম্বল রয়েছে।

মুখ্যমন্ত্রী আরও জানান, তিন দিন ধরে এই বস্ত্রগুলি তিনি নিজে কিনেছেন। আর তারপর সেগুলি বিতরণের জন্য তিনি হিঙ্গলগঞ্জের উদ্দেশ্যে পাঠিয়ে দিয়েছেন। এরপরই তিনি সেগুলি নিজে হাতে বিতরণের জন্য প্রস্তুতি নিতেই জেলাশাসক জানান, শীতবস্ত্রগুলি মঞ্চে আনা হয়নি সেগুলি ব্লক অফিসে রয়েছে।

একথা শুনেই অসন্তোষপ্রকাশ করেন মু্খ্যমন্ত্রী। সেগুলি দ্রুত মঞ্চে নিয়ে আসার জন্য জেলাশাসককে নির্দেশ দেন। সভায় উপস্থিত মানুষদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী বলেন, আপনারা একটু অপেক্ষা করুন। পোষাকগুলি যতক্ষণ না সভাস্থলে এসে পৌঁছাচ্ছে, ততক্ষণ তিনি মঞ্চে অপেক্ষা করবেন বলেও জানান।

মুখ্যমন্ত্রীর ধমক খেয়ে তাঁর নির্দেশ অনুসারে এরপর হিঙ্গলগঞ্জ বিডিও অফিস থেকে তড়িঘড়ি দুটি ট্রাকে করে শীতবস্ত্রগুলি সভাস্থলে আনার ব্যবস্থা করা হয়। একটি ট্রাক সভাস্থলে নিরাপদে পৌঁছালেও অন্য একটি ট্রাক রাস্তায় দুর্ঘটনার কবলে পরে।

হিঙ্গলগঞ্জের ঘোষপাড়া এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি ন‌য়ানজুলিতে কিছুটা উল্টে যায়। অল্পের জন্য প্রাণে বাঁচেন চালক। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বিশাল পুলিশবাহিনী এবং এলাকার তৃণমূল কংগ্রেসের নেতারা। আহত ট্রাক কর্মীদের উদ্ধার করে চিকিৎসা কেন্দ্রে পাঠানোর ব্যবস্থা করা হয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন