Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

প্রাইমারি টেটের অ্যাডমিট কার্ড ডাউনলোডের লিঙ্ক তুলে নিল পর্ষদ

 ‌

Primary-Tet

সমকালীন প্রতিবেদন : ‌যান্ত্রিক ত্রুটির কারণে এবছরের প্রাইমারি টেট পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করার লিঙ্ক তুলে নিল রাজ্যের প্রাথমিক শিক্ষা পর্ষদ। ফলে পর্ষদের ওয়েবসাইটে গিয়ে আ্যাডমিট কার্ডের সন্ধান না পাওয়ায় বিভ্রান্ত পরীক্ষার্থীরা।

উল্লেখ্য, দীর্ঘ কয়েক বছর পর প্রাথমিক বিদ্যালয়গুলিতে শিক্ষক নিয়োগের জন্য এবছর নতুন করে প্রাইমারি টেট পরীক্ষা নেওয়ার উদ্যোগ নিয়েছে রাজ্যের প্রাথমিক শিক্ষা পর্ষদ। সেইভাবে নোটিশ জারির পর ফর্ম পূরণের কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে। আবেদনকারীর সংখ্যা সাত লক্ষাধিক।

আগামী ১১ ডিসেম্বর এই পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তার আগে সোমবার দুপুরের পর হঠাৎ করে শোনা যায় যে, পর্ষদের ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন নম্বর এবং জন্ম তারিখ দিলেই আ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারছেন পরীক্ষার্থীরা। এরপরই অ্যাডমিট কার্ড পেতে শুরু হয় তোড়জোর।

কিন্তু ঘন্টার পর ঘন্টা চেষ্টা করেও অ্যাডমিট কার্ডের নাগাল পান না পরীক্ষার্থীরা। অবশেষে মঙ্গলবার জানা যায়, ওয়েবসাইটে অ্যাডমিট কার্ড সংক্রান্ত তথ্যে ভুল ধরা পরায় এবং যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় সোমবার কয়েক মিনিট পর পর্ষদ ওয়েবসাইট থেকে এই সংক্রান্ত লিঙ্ক তুলে নেয়।

জানা গেছে, ত্রুটি সংশোধন করে দু এক দিনের মধ্যে পর্ষদ থেকে এই সংক্রান্ত নোটিশ জারি করা হবে। আর তারপর পর্ষদের ওয়েবসাইট থেকে সহজেই অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে। 

সোমবার হাতে গোনা যে কজন পরীক্ষার্থী তাঁদের অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পেরেছিলেন, তাঁদেরকেও নতুন করে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে বলে জানা গেছে।  




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন