Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

ঠাকুরনগরে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ শুভেন্দু অধিকারীর

 

Subhendu-Adhikari-sarcasm-to-the-Chief-Minister

সমকালীন প্রতিবেদন : বিধানসভা নির্বাচনে মমতা ব্যানার্জীকে নন্দীগ্রামে পরাজিত করেছিলেন শুভেন্দু অধিকারী। পরে তিনি অন্য কেন্দ্র থেকে জয়ী হয়ে মুখ্যমন্ত্রী হিসেবে রাজ্যে দায়িত্ব পালন করছেন। এবার সেই মুখ্যমন্ত্রীকে 'প্রাক্তন'‌ করে দেওয়ার কথা বললেন শুভেন্দু অধিকারী। 

শনিবার উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে সাংসদ শান্তনু ঠাকুরের ডাকে একটি সভায় উপস্থিত ছিলেন শুভেন্দু। আর সেখানে প্রকাশ্য সভায় এবং সাংবাদিকদের কাছে আলাদাভাবে জোরের সঙ্গে মুখ্যমন্ত্রীকে 'প্রাক্তন'‌ করে দেওয়ার একথা বলেন তিনি।

শুধু তাই নয়, দিন কয়েক আগে নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী শুভেন্দু অধিকারীর নাম না নিয়ে অভিযোগ করেছিলেন, এই রাজ্যের বিরোধী দলনেতা কেন্দ্রের কাছে চিঠি লিখে টাকা আটকানোর জন্য বলেছিলেন। এরপর শুক্রবার বিধানসভায় শুভেন্দুকে নিজের ঘরে ডাকার বিষয়টিকে এদিন তীব্র ভাষায় কটাক্ষ করেন শুভেন্দু।

এদিনের সভায় বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু এবং শান্তনু ঠাকুর দুজনেই দাবি করেন, মমতা ব্যানার্জী বিরোধীতা করলেও এই রাজ্যে সিএএ লাগু হবেই। কেন্দ্র সরকার সিএএ লাগু করার বিষয়ে বদ্ধ পরিকর। এখন সুপ্রিম কোর্টের রায়ের জন্য শুধু অপেক্ষা। 

এদিন সভায় যোগদানের আগে ঠাকুরবাড়ির নাট মন্দিরে গিয়ে হরিচাঁদ–গুরুচাঁদ ঠাকুরের মূর্তিতে মালা দিয়ে শ্রদ্ধা জানান শুভেন্দু। সভায় দলের বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনীয়া উপস্থিত থাকলেও বনগাঁ দক্ষিণের বিধায়ক স্বপন মজুমদার এবং জেলা সভাপতি রামপদ দাস উপস্থিত না থাকায় প্রশ্ন উঠেছে।










কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন