Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২

আক্রান্ত চাকরিপ্রার্থীর বাড়িতে গেলেন বিজেপি নেত্রী তনুজা চক্রবর্তী

 ‌‌

Affected-job-seekers

সৌদীপ ভট্টাচার্য : মহিলা পুলিশ কর্মীর কামড়ে জখম চাকরিপ্রার্থীর বাড়িতে গেলেন বিজেপি নেত্রী। শুক্রবার সকালে বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী তনুজা চক্রবর্তী দলের কর্মীদের নিয়ে জখম চাকরিপ্রার্থী অরুণিমা পালের বেলঘ‌ড়িয়ার বাড়িতে যান। 

এদিন তিনি অরুণিমার সঙ্গে কথা বলেন এবং তার পাশে থাকার প্রতিশ্রুতি দেন। শুধু অরুণিমাই নন, যে সমস্ত বঞ্চিত চাকরিপ্রার্থীরা রয়েছেন, তাঁদের প্রত্যেকের পাশেই সর্বতোভাবে আছেন এবং থাকবেন বলে তনুজা চক্রবর্তী এদিন জানান।  

‌উল্লেখ্য, বুধবার কলকাতায় চাকরির দাবিতে আন্দোলন করতে গিয়ে পুলিশের অত্যাচারের শিকার হন চাকরিপ্রার্থীরা। সেই ঘটনায় অরুণিমা পাল নামে এক চাকরিপ্রার্থীর হাত কামড়ে ধরেন এক মহিলা পুলিশ কর্মী। রক্তাক্ত হন অরুণিমা। এই ঘটনায় রাজ্য জুড়ে শোরগোল পরে যায়। 

এক পুলিশ কর্মীর এহেন আচরণের ছবি প্রকাশ্যে এলেও তার বিরুদ্ধে কেন কোনও ব্যবস্থা নেওয়া হয় নি, সেই প্রশ্ন তুলেছে রাজ্যের বিরোধী দলগুলি। সভ্য সমাজে এই ধরনের ঘটনা মেনে নেওয়া যায় না বলে মন্তব্য করে মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে বিজেপি নেত্রী তনুজা চক্রবর্তী বলেন, মুখ্যমন্ত্রী তথা পুলিশমন্ত্রী কেন ওই পুলিশ কর্মীর বিরুদ্ধে কোনও ব্যবস্থাগ্রহন করছেন না।

এদিন তনুজা চক্রবর্তী আরও বলেন, 'তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, পুলিশ কর্মী ইভা থাপাকে আগে কামড়ে দেওয়া হয়েছিল। আমার প্রশ্ন, অরুণিমার হাতের কামড় দেখা যাচ্ছে। পুলিশ কর্মীকে যদি কোনও চাকরিপ্রার্থী কামড়ে দেন, তাহলে ওই পুলিশ কর্মীকে সামনে এনে তার কামড়ের দাগ দেখানো হচ্ছে না কেন?'‌ 

চাকরিপ্রার্থীদের সূত্রে জানা গেছে, পুলিশি অত্যাচারের পরেও নিজেদের ন্যায্য অধিকার আদায়ের জন্য তাঁরা এই আন্দোলন চালিয়ে যাবেন।



 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন