Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২

নিয়োগ দুর্নীতি মামলায় ‌ফের তলব পরেশ অধিকারী এবং তার মেয়েকে

 

Summons-again-in-the-corruption-case

সৌদীপ ভট্টাচার্য : শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ‌ফের এনফোর্সমেন্ট দপ্তরে তলব করা হল রাজ্যের প্রাক্তন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী এবং তার মেয়ে অঙ্কিতা অধিকারীকে। সেই অনুযায়ী শুক্রবার তারা দুজনই হাজিরা দিলেন ইডির দপ্তরে।

ক্ষমতার অপব্যবহার করে নিজের মেয়েকে স্কুলে শিক্ষকতার চাকরি পাইয়ে দেওয়ার অভিযোগ উঠেছে পরেশ অধিকারীর বিরুদ্ধে। ইতিমধ্যেই আদালতের নির্দেশে চাকরি চলে গেছে তার মেয়ে অঙ্কিতা অধিকারীর।

এই শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় পরেশ অধিকারী এবং তার মেয়ের কাছ থেকে তথ্য সংগ্রহ করতে ৭ নভেম্বর প্রথম ইডির কলকাতার দপ্তরে তলব করা হয় পরেশ অধিকারীকে। সেই সময় তাকে এবং তার মেয়েকে একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করেন ইডির আধিকারিকেরা।

সেই সময়েই বলা হয়, প্রয়োজনে পরবর্তীতে ফের তলব করা হতে পারে। সেই অনুযায়ী ফের পরেশ অধিকারী এবং তার মেয়ে অঙ্কিতা অধিকারীকে তলব করে ইডি। আর তাই এদিন ইডির দপ্তরে হাজিরা দেন বাবা এবং মেয়ে। 

ইডি সূত্রে জানা গেছে, পরেশ অধিকারী তার মেয়েকে কিভাবে চাকরি পাইয়ে দিয়েছিলেন, কার মাধ্যমে চাকরি দেওয়া হয়েছিল, প্রভাব খাটনো হয়েছিল কিনা, টাকার বিনিময়ে এই চাকরি দেওয়া হয়েছিল কিনা, সেক্ষেত্রে কাকে টাকা দেওয়া হয়েছিল। সেই সম্পর্কিত একাধিক প্রশ্ন তাদেরকে করা হয়।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন