Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

তপন হোড় আরএসপির নতুন রাজ্য সম্পাদক

 

New-State-Secretary-of-RSP

সমকালীন প্রতিবেদন : বা‌মপন্থীরা বিশেষ করে আরএসপি মনে করে, ব্যক্তিকেন্দ্রিক নয়, সমষ্টিগতভাবে রাজনৈতিক মোকাবিলা করতে হয়। আগামীদিনে দল সেই বিশ্বাসেই চলবে। নতুন দায়িত্ব নিয়ে এই বিশ্বাসের কথাই বললেন আরএসপির নতুন রাজ্য সম্পাদক তপন হোড়। 

দক্ষিন দিনাজপুরের বালুরঘাটে তিন দিনের রাজ্য সম্মেলন অনুষ্ঠিত হল। সম্মেলন শেষে ১০১ জনের রাজ্য কমিটি গড়া হয়েছে। নতুন রাজ্য সম্পাদক করা হয়েছে বোলপুরের প্রাক্তন বিধায়ক তপন হোড়কে। দীর্ঘদিন এই দায়িত্ব সামলেছেন রাজ্যের প্রাক্তন কারামন্ত্রী বিশ্বনাথ চৌধুরী। 


বয়সজনিত কারণে রাজ্য সম্পাদকের পদ থেকে অব্যাহতি চেয়েছিলেন বিশ্বনাথবাবু। আর তাই বালুরঘাটের নাট্য মন্দিরে আয়োজিত রাজ্য সম্মেলনে সর্বসম্মতিক্রমে তপন হোড়কে নতুন রাজ্য সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। সোমবার সম্মেলনের শেষদিনে প্রকাশ্য সমাবেশে প্রাক্তন রাজ্য সম্পাদক ছাড়াও উপস্থিত ছিলেন দলের রাজ্য কমিটির গুরুত্বপূর্ণ নেতৃত্ব।


রাজ্যের তৃণমূল সরকারের নিয়োগ দুর্নীতি নিয়ে জেরবার রাজ্যবাসী। আর এই পরিস্থিতিতে সামনেই পঞ্চায়েত নির্বাচন। এই নির্বাচনে আরএসপি মানুষের দোরে দোরে পৌঁছাতে চায়। এমনই জানালেন নতুন রাজ্য সম্পাদক। রাজ্য সম্মেলন উপলক্ষে রাজ্যের বিভিন্ন জেলা থেকে দলের প্রতিনিধিরা বালুরঘাটে উপস্থিত হয়েছিলেন। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন