Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৫ অক্টোবর, ২০২২

গাইঘাটায় দলের বিজয়া সম্মেলনে মন্ত্রী শশী পাঁজা

Minister-Shashi-Panja-in-Gaighata

সমকালীন প্রতিবেদন : ‌তৃণমূল একটিই দল, একটিই পরিবার। এই দলের নেত্রীর নাম মমতা ব্যানার্জী, সেনাপতির নাম অভিষেক ব্যানার্জী। এই দলের মধ্যে উপদল তৈরি করার কোনও জায়গা নেই। দলের অন্যান্য দায়িত্বশীল কর্মীদের মতো একথা বিশ্বাস করেন দলের রাজ্যনেত্রী তথা মন্ত্রী শশী পাঁজা।

শনিবার উত্তর ২৪ পরগনার গাইঘাটা পশ্চিম ব্লক এবং গাইঘাটা ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে দুটি আলাদা জায়গায় বিজয়া সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে শশী পাঁজা ছাড়াও উপস্থিত ছিলেন দলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস সহ অন্যান্যরা।


এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শশী পাঁজা বলেন, বিজেপির নেতারা ভাষা সন্ত্রাস চালাচ্ছেন। পুলিশকে মারো, সন্ত্রাস করো– এমনই ভাষা সবসময় তাদের মুখে উচ্চারিত হয়। তাদের এই ভাষার শব্দদূষণ থেকে রাজ্যবাসীকে রক্ষা করতে হবে। 


তিনি দাবি করেন, পরাজয় থেকে তৃণমূল নিজেদের মূল্যায়ন করে, পরাজয় থেকে শিক্ষা নেয়। অন্য দল যা করে না। আর তাই শুধু নির্বাচনের সময় নয়, তৃণমূল কর্মীরা সারা বছর মানুষের পাশে থাকেন। সেই কারণে মানুষও তৃণমূলের সঙ্গে রয়েছেন, এমনই মনে করেন তিনি।


আগামী বছ‌র পঞ্চায়েত নির্বাচন। তার আগে বিজয়া সম্মেলনের মাধ্যমে দলীয় কর্মীদের একত্রিত করে দলের বার্তা পৌঁছে দিয়ে তৃণমূল পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি শুরু করেছে বলে মনে করছে রাজনৈতিক মহল।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন