Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২

নকল সিবিআই অফিসার ধৃত

 ‌

Fake-CBI-officer-caught

সৌদীপ ভট্টাচার্য : ‌সিবিআই অফিসার সেজে জালিয়াতি করার অভিযোগে আসল সিবিআই অফিসারদের হাতে ধরা পড়ল এক প্রতারক। ধৃতের নাম সম্রাট রায়। বাড়ি উত্তর ২৪ পরগনার ইছাপুর এলাকায়। তার কাছ থেকে একাধিক মকল নথি পাওয়া গেছে।

সিবিআই সূত্রে জানা গেছে, সিবিআই অফিসার সেজে একাধিক ব্যক্তিকে প্রতারণার অভিযোগ রয়েছে প্রতারক সম্রাট রায়ের বিরুদ্ধে। গতকাল সিবিআইয়ের ৬ জনের এক প্রতিনিধিদল ইছাপুরে বিশেষ অভিযান চালায়। এরপরই ইছাপুরের বাড়ি থেকে সম্রাটকে গ্রেপ্তার করা হয়।

তার বাড়িতে তল্লাসী চালিয়ে সেখান থেকে নকল আই কার্ড, পে স্লিপ, নকল স্ট্যাম্প সহ নানা ধরনের নকল নথি উদ্ধার করেন সিবিআই অফিসারেরা। পশ্চিমবঙ্গের পাশাপাশি সে অসমেও একইভাবে একাধিক প্রতারণার ঘটনা ঘটিয়েছে।

সম্প্রতি অসমে সিবিআই দপ্তরে হাজির হয়ে এক ব্যক্তি সম্রাটের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত চালাতে গিয়ে সিবিআই জানতে পারে যে, প্রতারক সম্রাটের বাড়ি উত্তর ২৪ পরগনার ইছাপুর এলাকায়। 

তারপরই গতকাল তার বাড়িতে হানা দেওয়া হয়। আর সেখন থেকেই গ্রেপ্তার করা হয়। শুক্রবার তাকে ডাক্তারি পরীক্ষার পর আদালতে তোলা হয়। আদালতের নির্দেশে তাকে নিজেদের হেফাজতে নিয়ে আরও জিজ্ঞাসাবাদ করতে চান সিবিআই অফিসারেরা।  







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন