Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

এফসিআই এর গুদাম পরিদর্শনে চেয়ারম্যান

Chairman-inspects-warehouses-of-FCI

সমকালীন প্রতিবেদন : ‌রাজ্য সরকারের আর্থিক ক্ষমতা নেই। তাই নতুন চাকরি দিতে পারছে না। সেই কারণেই যোগ্য চাকরি প্রার্থীদের চাকরি পাওয়ার জন্য রাস্তায় নেমে আন্দোলন করতে হচ্ছে। কিন্তু রাজ্য সরকারের গাফিলতির কারণে যাদের চাকরির বয়স চলে যাচ্ছে, তাদের ভবিষ্যৎ কী হবে ?‌ প্রশ্ন তুললেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। 

এই রাজ্যে ফুড কর্পোরেশন অব ইন্ডিয়ার গুদামগুলি কি অবস্থায় আছে, তা দেখতে বুধবার উত্তর ২৪ পরগনার অশোকনগরে‌ এফসিআই এর গুদাম পরিদর্শনে আসেন এফসিআই এর রাজ্য কমিটির চেয়ারম্যান দিলীপ ঘোষ। 

এই গুদামগুলিতে চাল, গম কিভাবে রাখা হচ্ছে, ধারণ ক্ষমতা কত, কর্মীরা কিভাবে কাজ করছেন, কোনও সমস্যা আছে কি না ইত্যাদি বিষয়গুলি সরেজমিনে খতিয়ে দেখতে এদিন অশোকনগরের গুদামে হাজির হয়েছিলেন দিলীপবাবু। অশোকনগরের পর তিনি এদিন কল্যানীর এফসিআই গুদামও পরিদর্শন করেন।

কল্যানী যাওয়ার আগে আন্দোলনরত চাকরিপ্রার্থীদের সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপবাবু জানান, হয় রাজ্য সরকার এব্যাপারে সঠিক সিদ্ধান্ত নিতে পারছে না, আর না হলে আর্থিক কারণে তাঁদের চাকরি দেওয়া হচ্ছে না। যাদের চাকরির বয়স চলে যাচ্ছে, তাঁদের অন্ধকার ভবিষ্যতের জন্য দায়ী রাজ্য সরকার।




উত্তরবঙ্গ সফরে গিয়ে মুখ্যমন্ত্রী দলের এক বিধায়কের বাংলোতে থাকার বিষয়টিকে কটাক্ষ করে এদিন দিলীপ ঘোষ বলেন, সরকারি টাকা খরচ করে দলের বিধায়কের ব্যক্তিগত বাংলো সংস্কার না করে সরকারি অর্থে হোটেলে থাকতে পারতেন। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন