Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২

‌ছিনতাইয়ের ঘটনার পর দ্রুত গ্রেপ্তার দুষ্কৃতী

Arrested-offender

সমকালীন প্রতিবেদন : এক যুবতীর কাছ থেকে ব্যাগ ছিনতাই করে, তার ‌মধ্যে থাকা এটিএম কার্ড ব্যবহার করতে গিয়েই পুলিশের হাতে ধরা পরল ছিনতাইকারী। উদ্ধার হয়েছে টাকা। উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকার ঘটনা। ধৃতকে আদালতে তুলে নিজেদের হেফাজতে নিল পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, বাগদা থানার খর্দ্দকুলবেরিয়া গ্রামের বাসিন্দা কল্পনা রায় নামে এক যুবতী বুধবার রাতে হেলেঞ্চা থেকে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। পথে একটি মোটর বাইক নিয়ে এক যুবক তাঁকে অনুসরণ করছিল বলে বুঝতে পেরে আরও দ্রুত সাইকেল চালিয়ে তিনি বাড়ির দিকে যাওয়ার চেষ্টা করছিলেন।

এরপর সাইকেলের ঝুড়ির মধ্যে রাখা ওই যুবতীর ব্যাগটি চলন্ত অবস্থায় ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় ওই যুবক। সঙ্গে সঙ্গে ওই যুবতী বাগদা থানায় হাজির হয়ে সমস্ত ঘটনা পুলিশকে জানান। অভিযোগ পেয়ে পুলিশ ছিনতাইকারী যুবকের সন্ধান শুরু করে।

এদিকে, যুবতীর ব্যাগের ভেতর থেকে স্টেট ব্যাঙ্কের একটি এটিএম কার্ড পায় ওই ছিনতাইকারী। আর সেই কার্ড দিয়ে রাতেই সে একটি এটিএম কাউন্টার থেকে ২৮ হাজার টাকা তুলে নেয়। আর তাতেই ধরা পরে যায় সে।

টাকা কোন এটিএম থেকে তোলা হয়েছে, তার মেসেজ ওই যুবতীর মোবাইলে পৌঁছাতেই পুলিশ দ্রুত সেখানে উপস্থিত হয়ে টাকা সহ হাতেনাতে ওই ছিনতাইকারী যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এটিএম থেকে সদ্য তোলা ২৮ হাজার টাকাই উদ্ধার করতে সমর্থ হয় বাগদা থানার পুলিশ।

পুলিশি জেরায় ধৃত ছিনতাইকারী জানিয়েছে, তার নাম গফফর মৃধা। বাড়ি বাগদা থানা এলাকায়। তাকে বৃহস্পতিবার বনগাঁ আদালতে তোলা হলে বিচারক তাকে পুলিশ হাফাজতে পাঠানোর নির্দেশ দেন। 

ছিনতাইয়ের ঘটনার পর এতো দ্রুত টাকা সহ ব্যাগ ফেরত পাওয়ায় পুলিশের প্রতি কৃতজ্ঞতাপ্রকাশ করেছেন ওই যুবতী। ‌তাঁর দাবি, এভাবেই পুলিশ এই ধরনের দুষ্কৃতীদের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহন করলে তাঁদের মতো মহিলারা নিশ্চিন্তে রাস্তায় বের হতে পারবেন।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন