Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

পুজোয় ডিজে বাজানোর উপর কড়া নিষেধাজ্ঞা

 ‌

Strict-ban-on-DJ-playing

শম্পা গুপ্ত : পুজো‌য় ডিজে বাজালে সেই পুজো কমিটির বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহন করবে প্রশাসন। প্রয়োজনে ভবিষ্যতে পুজোর অনুমতি বাতিল করে দেওয়া হবে। পুজো কমিটিগুলি উদ্দেশ্যে এমনই কড়া বার্তা দিল জেলা প্রশাসন। 

রবিবার জেলা পুলিশের উদ্যোগে পুরুলিয়া শহরে পুজো গাইডের উদ্বোধন করা হল। আর সেখানেই ডিজে বাজানোর উপর এমন নিষেধাজ্ঞা জারি করলেন জেলার পুলিশ সুপার এস সেলভা মুরুগান। পুজোর মধ্যে সবাই যাতে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে সুষ্ঠুভাবে পুজো সম্পন্ন করা হয়, পুজো কমিটিগুলির কাছে এদিন তারই আবেদন জানান জেলার পুলিশ সুপার। 

এদিন পুরুলিয়া টাউন থানার অন্তর্গত নডিহা ফাঁড়ি প্রাঙ্গণে ২০২২ সালের শারদ অর্ঘ্য এবং গাইড ম্যাপ প্রকাশ করা হল। এর পাশাপাশি, সিনিয়র সিটিজেনদের নিয়ে ‘প্রয়াস’ এর পথ চলা শুরু হলো। ওই অনুষ্ঠানে শহরের পূজা কমিটিগুলির মধ্যে সরকারি অনুদানের চেক প্রদান করা হয়। 

পুলিশ সুপার ছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরুলিয়ার জেলাশাসক রজত নন্দা, জেলা পরিষদের সভাধিপতি সুজয় ব্যানার্জি, বিধায়ক সুশান্ত মাহাতো, পুরপ্রধান নবেন্দু মহালি সহ অন্যান্য বিশিষ্টজনেরা। 

এদিন থেকে পুরুলিয়ার নডিহা ফাঁড়ি কাজ শুরু করলো। পুজোর মুখে এখানে প্রাথমিক কিছু অভিযোগ নেওয়া হবে। এদিনের অনুষ্ঠানে পুরুলিয়া শহরের ৬৫ টি পুজো কমিটির হাতে রাজ্য সরকারের দেওয়া ৬০ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়। 

এদিন পুরুলিয়ার রঘুনাথপুর থানায় ৬১ টি পুজো কমিটির সভাপতি ও সম্পাদকের হাতে ৬০ হাজার টাকার চেক তুলে দেন রঘুনাথপুর থানার আইসি অর্ঘ্য মণ্ডল, রঘুনাথপুর ২ নং ব্লকের বিডিও অনামিত্র সোম, রঘুনাথপুর পৌরসভার পৌরপিতা তরনী বাউরি সহ বিশিষ্টজনেরা।



 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন