Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

কুলপি থেকে উদ্ধার নিখোঁজ হাসনাবাদের দুই নাবালিকা

 

Rescued-two-missing-minors

সমকালীন প্রতিবেদন : ‌উত্তর ২৪ পরগনার হাসনাবাদ থেকে ৭ দিন ধরে নিখোঁজ থাকা দুই নাবালিকাকে উদ্ধার করা হল দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ডহারবার থেকে। দুই জেলার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাদেরকে উদ্ধার করে।

গত ৬ সেপ্টেম্বর সকালে ব্যাঙ্কে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেড়িয়ে আচমকাই নিখোঁজ হয়ে যায় উত্তর ২৪ পরগনার হাসনাবাদ থানার টাকি পুরসভার ঘোষপাড়া এলাকার দুই নাবালিকা। এরপর থানায় নিখোঁজের ডায়েরি হয়।

পুলিশ এরপর নিজস্ব পরিকাঠামোকে কাজে লাগিয়ে এব্যাপারে খোঁজখবর শুরু করে। অবশেষে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার থানার কুলপি এলাকায় ওই দুই নিখোঁজ নাবালিকার সন্ধান মেলে। দুই জেলার পুলিশ যৌথভাবে এরপর ওই দুই নাবালিকাকে উদ্ধার করে। 

পাশাপাশি, রমেশ দে নামে দক্ষিণ ২৪ পরগনা জেলার নিশ্চিন্তপুরের বাসিন্দা এক যুবককে গ্রেপ্তার করে। ধৃতকে মঙ্গলবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়। একইসঙ্গে উদ্ধার হওয়া দুই নাবালিকার ডাক্তারি পরীক্ষা হয়।

প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, নিখোঁজ এক নাবালিকার সঙ্গে রমেশের ভালোবাসার সম্পর্ক ছিল। রমেশই তাকে ফোন করে ডেকে নিয়ে যায়। যাওয়ার আগে ওই নাবালিকা তার এক কাছের বান্ধবীকে সঙ্গে নিয়ে যায়। এরপর তারা রমেশের সঙ্গে কুলপি এলাকায় আশ্রয় নেয়।  




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন