Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

বনগাঁয় কাঠের দোকানে দুঃসাহসিক চুরি

 

Lumber-shop-theft

সমকালীন প্রতিবেদন : কারখানার তালা ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটলো বনগাঁর একটি কাঠের দোকানে। দোকান মালিকের দাবি, প্রায় পাঁচ লক্ষ টাকা মূল্যের সামগ্রী চুরি গেছে। এ ব্যাপারে তিনি বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সোমবার গভীর রাতে এই চুরির ঘটনা ঘটেছে বনগাঁ থানার রামকৃষ্ণপল্লী এলাকার পশু হাসপাতালের কাছে। দোকানের মালিক বাপ্পা বসু জানিয়েছেন, এদিন গভীর রাতে দুষ্কৃতীরা দোকানের পেছন দিক থেকে চুরির সামগ্রী পাচার করেছে।

দোকানের কাঠমিস্ত্রি জানিয়েছেন, সোমবার রাত ন'টা পর্যন্ত তিনি দোকানে ছিলেন। তখনও পর্যন্ত কোনও ঘটনার আঁচ তিনি পাননি। সম্ভবত গভীর রাতে এই চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার সকাল সোয়া নটা নাগাদ দোকানের কাঠ মিস্ত্রী দোকান খুলতে এসে দেখেন, দোকানের সদর দরজার তালা ভাঙা। ভেতরে ঢুকে দেখেন, একটি ইংলিশ খাট, আটটি কাঠের দরজা, কাঠের কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রাংশ সহ বহু মূল্যবান কাঠ চুরি করে নিয়ে যাওয়া হয়েছে।

দোকান মালিকের বক্তব্য, এদিন সন্ধেবেলায় এলাকার বেশ কিছু মাদকাসক্ত যুবককে দোকানের সামনে দিয়ে ঘোরাঘুরি করতে দেখা যায়। দোকান মালিকের সন্দেহ, তারাই এই চুরির ঘটনার সঙ্গে যুক্ত। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন