Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

১৪ দিনের পুলিশ হেফাজত বাগুইআটি কান্ডের মূল অভিযুক্তর

 

14-days-police-custody

সমকালীন প্রতিবেদন : বার বার সিম কার্ড বদলেও রেহাই পেল না বাগুইআটির জোড়া খুনের ঘটনার প্রধান অভিযুক্ত সত্যেন্দ্র চৌধুরী। রাজ্য গোয়েন্দা শাখার অফিসারেরা তার সন্ধান পেতে লাগাতার চেষ্টা চালিয়ে যাচ্ছিল। শুক্রবার মোবাইলের টাওয়ার লোকেশন ট্রাক করে অবশেষে হাওড়া স্টেশন থেকে তাকে গ্রেপ্তার করলেন সিআইডি অফিসারেরা।

জানা গেছে, পকেটের টাকায় টান পরায় সত্যেন্দ্র বিহারের সীতামারী এলাকায় নিজের দেশের বাড়িতে পালানোর চেষ্টা করছিল। এরজন্য এদিন সে হাওড়া স্টেশনে অপেক্ষা করছিল। সিআইডি অফিসারেরা মোবাইলের টাওয়ার লোকেশন ট্রাক করে সেখানে হানা দিয়ে তাকে গ্রেপ্তার করেন।


বাগুইআটির জগৎপুরে শ্বশুরবাড়িতে থাকতো সত্যেন্দ্র। ২২ আগস্টের ঘটনার পর থেকে সে পালিয়ে বেড়াচ্ছিল। দমদম এবং বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের বিভিন্ন জায়গায় তার মোবাইলের টাওয়ার লোকেশন পাওয়া যায়। তবে প্রয়োজনীয় কথা বলেই সে ফোনের সুইচ অফ করে দিচ্ছিল। 


কড়া পুলিশি নিরাপত্তায় এদিন দুপুরেই তাকে বারাসত আদালতে তোলা হলে বিচারক তাকে ১৪ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। সাংবাদিকেরা তাকে সেদিনের ঘটনা সম্পর্কে প্রতিক্রিয়া জানতে চাইলে, সে কোনও উত্তর দেয় নি।



 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন