Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

দিনের টুকিটাকি : ‌১৬ আগস্ট, ২০২২

 ‌খেলা দিবস

খেলা দিবস উপলক্ষে উত্তর ২৪ পরগনার আগরপাড়া কোভিড ফোরামের উদ্যোগ আন্ত:‌ ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হলো। স্থানীয় ক্রীড়াপ্রেমী মানুষজনের মধ্যে আটটি দলে ভাগ করে হয় ফুটবল প্রতিযোগিতা। সূচনা করেন পানিহাটির বিধায়ক তথা রাজ্য বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ। সাংবাদিকের মুখোমুখি হয়ে ফিফা থেকে ভারতীয় ফুটবলের বহিষ্কার প্রসঙ্গে তিনি জানান, এটা ভারত সরকারের ব্যর্থতা। এটা কেন হল এখনও বুঝতে পারা যাচ্ছে না। 



প্রয়াত নেতা

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ‌উত্তর ২৪ পরগনার হাবড়া পুরসভার প্রাক্তন প্রধান তথা প্রাক্তন বিধায়ক অধ্যাপক প্রণব কুমার ভট্টাচার্য। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৭৬ বছর। মঙ্গলবার ভোর ৩টে ৫০ মিনিটে হাবড়ায় হিজলপুকুরে নিজের বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর এই প্রয়াণের খবরে হাবড়া জুড়ে শোকের ছায়া নেমে আসে।



টেট মামলা

প্রাথমিকের টেট পরীক্ষায় বাড়তি নম্বর দেওয়া সংক্রান্ত মামলায় প্রাথমিক শিক্ষা পর্ষদের কাছে তালিকা চেয়ে পাঠালো হাইকোর্ট। মঙ্গলবার বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় পর্ষদের কাছে জানতে চেয়েছেন যে, কারা এই বাড়তি নম্বর পাওয়ার ক্ষেত্রে যোগ্য ছিলেন ?‌ কাট অব মার্কস কত ছিল ? পাশাপাশি, সংরক্ষণের তালিকাও চেয়ে পাঠানো হয়েছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন