Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৩ আগস্ট, ২০২২

বকেয়া বেতনের দাবিতে আন্দোলনে পুরকর্মীরা

 ‌

Workers-in-the-movement

শম্পা গুপ্ত : ‌বকেয়া বেতন পরিশোধের দাবিতে আন্দোলনে নামলেন পুরসভার সাফাই বিভাগের কর্মীরা। কাজ বন্ধ করে দিয়ে আন্দোলনে সামিল হন তাঁরা। কাজ বন্ধ করে দেওয়ায় সমস্যা তৈরি হয়েছে। পুরুলিয়া পুরসভার ঘটনা।

জানা গেছে, পুরসভার সাফাই বিভাগের কর্মীরা গত দুমাস ধরে বেতন পাচ্ছেন না। পুরসভার পক্ষ থেকে তাঁদেরকে কথা দেওয়া হয়েছিল, মনসা পুজোর আগে তাঁদের বকেয়া বেতন দিয়ে দেওয়া হবে। কিন্তু শুক্রবার বিকেল পর্যন্ত তাঁদের বকেয়া বেতন দেওয়া হয় নি।


এই পরিস্থিতিতে বকেয়া বেতনের দাবিতে শনিবার সকালে কাজ বন্ধ করে দিয়ে আন্দোলনে নামেন সাফাই বিভাগের কর্মীরা। এদিন সকালে দপ্তরের সামনে জড়ো হয়ে কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁরা দাবি করেন, পুরপ্রধান এসে বকেয়া বেতন দেওয়ার ব্যবস্থা না করা পর্যন্ত তাঁরা আন্দোলন চালিয়ে যাবেন।


এদিকে, সকাল থেকে পুরুলিয়া পুরসভা এলাকা জুড়ে সাফাইয়ের কাজ বন্ধ হয়ে যাওয়ায় শহর জুড়ে আবর্জনায় ভরে যায়। সাফাই বিভাগের কর্মীরা জানিয়েছেন, বকেয়া বতন না পাওয়া পর্যন্ত কাজ বন্ধ থাকবে। এব্যাপারে পুরুলিয়া পুরসভার প্রধান নবেন্দু মহালি জানিয়েছেন, সাফাই কর্মীদের বেতনের বিষয়টি নিয়ে আলোচনা করে সমাধান করা হবে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন