Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

গণধর্ষণের অভিযোগে দুই বিএসএফ জওয়ান গ্রেপ্তার

 

Two-BSF-jawans-arrested

সমকালীন প্রতিবেদন : এক যুবতীকে গণধর্ষণের অভিযোগে সীমান্ত রক্ষী বাহিনীর দুই জওয়ানকে গ্রেপ্তার করল পুলিশ। উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ধৃত দুই জওয়ানকে শনিবার বনগাঁ আদালতে তোলা হবে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে বাগদার জিতপুর সীমান্ত দিয়ে চোরাপথে বাংলাদেশে যাওয়ার সময় বিএসএফের ৬৮ নম্বর ব্যাটেলিয়ানের জওয়ানদের হাতে ধরা পরে বসিরহাট এলাকার বাসিন্দা এক যুবতী। অভিযোগ, এরপর বিএসএফের এসআই এস পি চেরো এবং কনস্টেবল আলতাফ হোসেন ওই যুবতীকে একটি পটলখেতের মধ্যে নিয়ে গিয়ে গণধর্ষণ করে।


শুক্রবার অত্যাচারিতা যুবতী বাগদা থানায় এব্যাপারে লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে বাগদা থানার পুলিশ অভিযুক্ত দুই বিএসএফ জওয়ানকে শুক্রবার রাতে গ্রেপ্তার করে। শনিবার ধৃতদেরকে বনগাঁ আদালতে তোলা হবে।


এব্যাপারে বনগাঁ পুলিশ জেলার সুপার তরুন হালদার জানান, অত্যাচারিতা যুবতী শুক্রবার বাগদা থানায় ওই দুই বিএসএফ জওয়ানের বিরুদ্ধে লিখিতভাবে গণধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। আর সেই অভিযোগের ভিত্তিতেই দুই অভিযুক্ত জওয়ানকে গ্রেপ্তার করা হয়েছে।


উল্লেখ্য, সীমান্ত এলাকায় নানা সময়ে বিএসএফের নানা অত্যাচারের শিকার হন সাধারণ গ্রামবাসী থেকে শুরু করে বাংলাদেশিরা। অনেকে ভয়ে বিএসএফের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পান না। কিন্তু এদিনের ঘটনায় অত্যাচারিতা তরুনী সাহস করে অভিযোগ দায়ের করায় পুলিশ অভিযুক্ত বিএসএফ জওয়ানদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ করতে পারলো।










কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন