Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

শহরের বুকে ভেঙে পরল পুরনো বাড়ি

 ‌

The-old-house-collapsed

শম্পা গুপ্ত : আশি বছরের পুরনো বাড়ি ‌আচমকাই ভেঙে পরল শহরের বুকে। এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকালে ব্যাপক চাঞ্চল্য ছ‌ড়িয়ে পরে পুরুলিয়া শহরের ১৮ নম্বর ওয়ার্ডের গাড়িখানা এলাকায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকায় এদিন সকালে একটি পুরনো বাড়ি হঠাৎ করেই হুড়ুমুড়িয়া ভেঙে পড়ে। তবে ওই বাড়িতে বর্তমানে কেউ বসবাস না করায় কোনও প্রাণহানির ঘটনা ঘটে নি। 


ঘটনা ঘটার পর বাড়ির মালিককে খবর দেওয়া হয়। এই ঘটনায় জেরে বাড়ির সামনের রাস্তা দিয়ে যাতায়াত কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, যেভাবে বাড়িটি ভেঙে পড়েছে, তাতে সেইসময় যদি ওই রাস্তা দিয়ে কেউ যাতায়াত করতেন, তাহলে বড় বিপদ ঘটে যেতে পারতো। 

টানা কয়েকদিন বৃষ্টির কারণে বাড়িটি ভেঙে পরেছে বলে মনে করা হচ্ছে। এদিন সকালে যখন বাড়িটি ভেঙে পরার ঘটনা ঘটেছে, তখন ওই রাস্তায় লোকজন ছিল না। এই ঘটনার পর বাড়ির মালিকের পক্ষ থেকে বিদ্যুৎ দপ্তর, পুলিশ এবং পুরসভাকে খবর দেওয়া হয়। 


প্রশাসন সূত্রে জানা গেছে, ভেঙে পরা বাড়িটি দীর্ঘদিনের পুরনো। সম্ভবত সেই কারণে বর্তমানে ওই বাড়িতে কেউ বসবাস করতেন না। বাড়ির ভেতরে কিছু জিনিসপত্র ছিল। সেগুলির কিছুটা ক্ষতি হয়েছে। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন