Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

হস্টেলের ঘর থেকে ইঞ্জিনিয়ারিং এর ছাত্রের দেহ উদ্ধার

 

The-body-of-the-student-was-recovered

শম্পা গুপ্ত : ইঞ্জিনিয়ারিং কলেজের হোস্টেল থেকে এক ছাত্রের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো। গলায় ফাঁস লাগানো অবস্থায় ওই ছাত্রেয় দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রের নাম সাগর শাহু (‌২১)‌। ওই ছাত্র আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে পুলিশর অনুমান।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, পুরুলিয়ার জয়পুর থানা এলাকার একটি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ওই ছাত্রের বাড়ি ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়িতে। তিনি ইঞ্জিনিয়ারিং এর ফাইনাল ইয়ারের ছাত্র ছিলেন। 

বৃহস্পতিবার রাতে কলেজের হোস্টেলের যে ঘরে ওই ছাত্র থাকতেন, সেই ঘরের দরজা অনেকক্ষণ ধরে বন্ধ থাকায় সন্দেহ হয় সহপাঠীদের। তাঁরা অনেকবার সাগরের নাম ধরে ডাকাডাকি করেও না পেয়ে ঘরের দরজা ভেঙে দেখেন, ঘরের ভেতরে গলায় দরির ফাঁস লাগানো অবস্থায় মেঝেতে সাগরের দেহ পরে রয়েছে।

সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে সহপাঠীরাই প্রথমে জয়পুরের হাসপাতাল এবং পরে পুরুলিয়া দেবেন মাহাতো মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা ওই ছাত্রকে মৃত ঘোষণা করেন।

তাঁর এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনাকে ঘিরে রহস্য দানা বেধেছে। মৃত ছাত্রের পরিবারের দাবি, আত্মহত্যা করার মতো মানসিক অবস্থা তাঁর ছিল না। ফলে তাঁরা এই ঘটনাকে আত্মহত্যা বলে মানতে নারাজ। 

ঘটনার প্রকৃত তদন্তের দাবি করে পরিবারের পক্ষ থেকে জয়পুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।




‌  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন