Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

সিপিএম এবং বিজেপি প্রার্থীর মনোনয়ন পেশ

Submit-nominations

সুকমল সেন : বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনের জন্য মঙ্গলবার মনোনয়নপত্র জমা দিলেন বাম সমর্থিত সিপিআইএম প্রার্থী এবং বিজেপি প্রার্থী। তৃণমূল অবশ্য এখনও তাদের প্রার্থীর নাম ঘোষণা করে নি। আগামীকাল, বুধবারই অবশ্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।

১৪ নম্বর ওয়ার্ডের জয়ী তৃণমূল প্রার্থী দিলীপ দাসের অকাল প্রয়াণের কারণে এই ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ২১ আগস্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। আর তাকে কেন্দ্র করেই এখন সরগরম বনগাঁর রাজনীতি। ইতিমধ্যেই সিপিএম এবং বিজেপি সাংবাদিক বৈঠক করে তাদের প্রার্থীর নাম ঘোষণা করেছে।

এদিন সিপিএমের বনগাঁ শহর কমিটির দলীয় কার্যালয় থেকে দলীয় নেতা, কর্মীদের সঙ্গে নিয়ে মিছিল করে মনোনয়নপত্র জমা দিতে আসেন সিপিএম প্রার্থী ধৃতিমান পাল। যশোর রোড, কোর্ট রোড হয়ে বনগাঁ মহকুমা শাসকের দপ্তর পর্যন্ত এই মিছিল আসে।

এরপর ৪ জন প্রতিনিধি সহ মহকুমা শাসকের দপ্তরে মনোনয়নপত্র জমা দিতে যান সিপিএম প্রার্থী। উল্লেখ্য, শেষ পুর নির্বাচনে প্রায় ৯০০ ভোটে পিছিয়ে ছিলেন সিপিএম প্রার্থী। সেক্ষেত্রে রিগিং এর অভিযোগ তুলে প্রার্থী এদিনও ফের দাবি করেন, স্বচ্ছভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে তিনি জয়লাভ করবেন।

এদিকে, এদিনই মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি প্রার্থী অরূপ পাল। সঙ্গে ছিলেন দলের বনগাঁ উত্তর এবং দক্ষিনের বিধায়ক যথাক্রমে অশোক কীর্তনিয়া এবং স্বপন মজুমদার। ছিলেন দলের জেলা সভাপতি রামপদ দাস এবং অন্যান্য কার্যকর্তারা।








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন