Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৪ আগস্ট, ২০২২

কল্যানী এক্সপ্রেসওয়েতে বন্দুক ঠেকিয়ে ছিনতাই

 ‌

Robbery-at-gunpoint

সৌদীপ ভট্টাচার্য : ‌মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে, বন্দুকের বাট দিয়ে মারধোর করে ছিনতাই করে পালালো দুষ্কৃতীরা। মঙ্গলবার রাতে উত্তর ২৪ পরগনার ঘোলা থানার অর্ন্তগত কল্যানী এক্সপ্রেসওয়ের উপর ঘটে যাওয়া এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

একদিন আগেই দিনেরবেলায় সাগর দত্ত মেডিক কলেজ ও হাসপাতালে চিকিৎসা করাতে এসে দুষ্কৃতীদের খপ্পরে পরে সোনার গয়না সহ নগদ টাকা খোয়াতে হয় এক বৃদ্ধা রোগীকে। সেই ঘটনার পর এদিন ফের ঘোলা থানা এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটল।

জানা গেছে, বাপি ঘোষ নামে এক টেম্পো চালক মঙ্গলবার রাতে কল্যানী এক্সপ্রেসওয়ে ধরে যাওয়ার সময় তাঁর গাড়িতে যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। আর তার ফলে তাঁর গাড়িটি বন্ধ হয়ে রাস্তার উপর দাঁড়িয়ে যায়। গাড়িটি ঠিক করার ব্যাপারে সহযোগিতা চেয়ে বাপি তাঁর এক বন্ধুকে ফোন করে ঘটনাস্থলে ডাকেন। 

তারইমধ্যে সোদপুরের দিক থেকে একটি বাইকে করে দুই দুষ্কৃতী সেখানে উপস্থিত হয়। তারা বাপিকে গাড়ি থেকে নামিয়ে তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে নগদ ৫ হাজার টাকা এবং মোবাইল ফোন কেড়ে নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ বাপির। তাঁর আরও অভিযোগ, তিনি দুষ্কৃতীদের বাধা দিতে গেলে দুষ্কৃতীরা তাঁকে বন্দুকের বাট দিয়ে মাথায় আঘাত করে।  

এই ঘটনা চলাকালীন বাপির বন্ধু সেখানে উপস্থিত হলে, তার জামার কলার ধরে তাকেও মারধোর করা হয় বলে তিনি অভিযোগ করেছেন। এইপর দুজন মিলে ঘোলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তাদের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন