Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৪ আগস্ট, ২০২২

বনগাঁর উপনির্বাচনে জয়ী তৃণমূল প্রার্থী

 ‌

Trinamool-candidate-wins

সমকালীন প্রতিবেদন : প্রত্যাশা মতোই বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে জয়লাভ করলো তৃণমূল প্রার্থী পাপাই রাহা। তিনি তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির অরূপ কুমার পালের থেকে ২১১৮ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। 

মোট ৩ রাউন্ড গণনা হয়। চূড়ান্ত ফলাফল হিসেবে তৃণমূল প্রার্থী পাপাই রাহার প্রাপ্ত ভোট ২৮৪২, বিজেপি প্রার্থী অরূপ কুমার পালের প্রাপ্ত ভোট ৭২৪, সিপিআইএম প্রার্থী ধৃতিমান পালের প্রাপ্ত ভোট ৩৩২ কংগ্রেস প্রার্থী প্রভাস পালের প্রাপ্ত ভোট ৫২ টি।


উল্লেখ্য, বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনের ভোট গণনা বয়কট করেছে বিরোধীরা। ভোটে সন্ত্রাস, রিগিং হয়েছে। তাই নতুন করে ভোট নিতে হবে- এই দাবিতে অনড় বিরোধীরা। আর সেই দাবিকে সামনে রেখে তারা গণনাও বয়কট করেছে বলে জানা গেছে।


গত ২১ আগস্ট ১৪ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনের ভোটগ্রহণ পর্ব অনুষ্ঠিত হয়। বিরোধীদের অভিযোগ, এই ভোটকে কেন্দ্র করে শাসকদল ব্যাপক সন্ত্রাস চালিয়েছে। দেদার ছাপ্পা ভোট দিয়েছে। ফলে সেদিনই ভোট বয়কট করে বিরোধীরা। 


ওইদিন বুথের বাইরে শাসকদলের বিভিন্ন নেতাকর্মীদের সঙ্গে বিজেপি বিধায়ক এবং তাঁর কেন্দ্রীয় নিরাপত্তা রক্ষীদের সঙ্গে হাতাহাতির দৃশ্য ধরা পড়ে ক্যামেরায়। এই ঘটনার পর বিজেপি, সিপিএম এবং কংগ্রেসের পক্ষ থেকে ভোট বয়কট করে নতুন করে ভোট গ্রহণ করার দাবি জানানো হয়।


এদিন ভোটের ফলাফল ঘোষণা হবার পর থেকে গণনা কেন্দ্রের বাইরে আবীর খেলায় মেতে ওঠেন তৃণমূল নেতাকর্মীরা। যদিও এই জয়কে প্রহসনের জয় বলে কটাক্ষ করেছে বিরোধীরা।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন