Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৪ আগস্ট, ২০২২

ট্রাকের নিচে পিষ্ট হয়ে মৃত্যু পুলিশ কর্মী ও তাঁর স্ত্রীর

 

Crushed-under-a-truck-and-died

সমকালীন প্রতিবেদন :‌ স্কুটি করে যাওয়ার সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল রাজ্য পুলিশের এক কর্মী এবং তাঁর স্ত্রীর। বুধবার সন্ধেয় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকায়। 

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত পুলিশ কর্মীর নাম মফিজুর রহমান (‌২৬)‌ এবং তাঁর স্ত্রীর নাম আরফাতুন বিবি (‌২৩)‌। মফিজুরের বাড়ি উত্তর ২৪ পরগনার বাদুড়িয়া থানার নয়া বস্তিয়া এলাকায়। তিনি রাজ্য পুলিশের সশস্ত্র বাহিনীর বাঁকুড়ার বরজোড়ায় ১৩ নম্বর ব্যাটেলিয়নে কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

জানা গেছে, ছুটিতে বাড়িতে এসে স্ত্রীকে নিয়ে গাইঘাটার চড়ুইগাছি গ্রামে শ্বশুরবাড়িতে গিয়েছিলেন মফিজুর। এদিন বিকেলে স্কুটিতে করে স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে ফিরছিলেন। যশোর রোড ধরে যাওয়ার সময় গাইঘাটার কলাসিমা এলাকায় আসার পর রাস্তার ধারে পাশ কাটিয়ে ফের রাস্তায় ওঠার সময় নিয়ন্ত্রন হারিয়ে দুজনেই রাস্তার উপর পড়ে যান।

আর এই সময়েই পেছন দিক থেকে আসা চলন্ত ট্রাকের নিচে পিষ্ট হয়ে মৃত্যু হয় তাঁদের দুজনেরই। এই ঘটনার পর ক্ষুব্ধ জনতা কিছুক্ষণ রাস্তা অবরোধ করে রাখেন। পরে পুলিশ এসে মৃতদেহ তুলে নিয়ে যাওয়ার পাশাপাশি অবরোধকারীদের বুঝিয়ে অবরোধ তুলে দেয়।

স্থানীয় ধরমপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধানের অভিযোগ, যশোর রোড সংকীর্ণ হয়ে পরায় এইধরনের দুর্ঘটনা প্রায়ই ঘটছে। অবিলম্বে রাস্তা চওড়া করা প্রয়োজন। পুলিশ ঘাতক ট্রাকটির সন্ধান চালাচ্ছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন